খালেদা জিয়া আলেমদের কিছু দেয় নাই : আল্লামা শফী

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডের (বেফাক) চেয়ারম্যান শাইখুল ইসলাম আল্লামা আহমদ শফী বলেছেন, ‌‌’খালেদা জিয়া আলেমদের কিছু দেয় নাই। এ জন্য তিনি এখন আপসোস করছেন। অথচ শেখ হাসিনা আলেমদেরকে অনেক সম্মানিত করেছেন। তিনি আমাদেরকে এমএ পাশের সমতুল্য ডিগ্রি দিয়েছেন। এটা আর কেউ দেয় নাই। এতো বছর ধরে বড় বড় আলেমরা এটি চেয়েছিলেন কিন্তু কারো আমলেই এটির স্বীকৃতি পাওয়া যায়নি। শেখ হাসিনা এ স্বীকৃতি দিয়ে আলেমদের প্রশংসা নিয়ে নিয়েছেন।’

বুধবার দুপরে উপজেলার বারদী ইউনিয়নের বারদীবাজার মারকাজ মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে বেফাকুল মাদারিসিল আরাবিয়া সোনারগাঁ শাখার আঞ্চলিক পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও ইসলামী মহাসম্মেলনে প্রধান মেহমান হিসেবে এক বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাবলিগ জামাতের জন্য অনেক জায়গা জমি দিয়েছেন। ওনার মেয়ে শেখ হাসিনা আমাদেরকে এমএ পাশের মর্যাদা দিয়েছেন। যা দুনিয়াতে এখনও কেউ দেয় নাই।

অনুষ্ঠানে আল্লামা মুফতি মুহাম্মদ হাতেমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহিরুল হক, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের মহাসচিব আল্লামা আব্দুল কুদ্দুস, নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা আব্দুল কাদের ও পরীক্ষা নিয়ন্ত্রক মুফতি আবু ইউসুফ প্রমুখ।