ক্যাসিনো “সম্রাট” গ্রেফতার হয়েছে!

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী এমন খবর  বিভিন্ন সংবাদমাধ্যম দিলেও এ ব্যাপারে মুখ খুলছেন না র‌্যাব, পুলিশের কেউই। এরমধ্যে শনিবার বিকালে  স্বরাষ্ট্রমন্ত্রী বলছেন, সম্রাট গ্রেফতার কি না জানা যাবে শিগগিরই।

গত ১৮ সেপ্টেম্বর থেকে ক্যাসিনো, জুয়াসহ দুর্নীতি অবৈধ কার্যক্রমের বিরুদ্ধে অভিযান শুরু করে র‌্যাব। একে একে গ্রেফতার হয় যুবলীগ নেতা খালেদ আহমেদ ভূইয়া, জিকে শামীম, কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজ, মোহামেডান স্পোর্টিং ক্লাবের কর্ণধার ও বিসিবি পরিচালক লোকমান হোসেনসহ অনেক হোমরা-চোমরা।

মূলত তখন থেকেই আলোচনায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। কখনো গণমাধ্যমগুলো বলছে সম্রাট লাপাত্তা। কখনো শতশত নেতাকর্মী নিয়ে তিনি কাকরাইল কার্যালয়ে অবস্থান করছের বলে খবর প্রকাশ হয়েছে।

সবশেষ শনিবার একটি সংবাদমাধ্যম বলছে, বনানীর একটি বহুতল ভবন থেকে শুক্রবার রাতে আটক হয়েছেন সম্রাট। এমনকি তিনি বিদেশ পালিয়ে চেষ্টা করছিলেন, কিন্তু আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারির কারণে সম্ভব হয়নি।

তবে সার্বিক বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর কেউ মুখ না খুললেও রাজধানীতে এক অনুষ্ঠান শেষে প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রীও আটক করা না করার ব্যাপারে সরাসরি কোনো মন্তব্য করেননি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘সম্রাট হোক আর যেই হোক। অপরাধ করলে তাকে আইনের আওতায় আনবো।’

এছাড়া জন হয়রানি রোধ ও কাজের গতিশীলতার জন্য ক্যাসিনো বিরোধী শুদ্ধি অভিযান পরিচালনার দায়িত্ব শুধুই র‌্যাবকে দেয়া হয়েছে বলে জানান মন্ত্রী।

ক্যাসিনো সংশ্লিষ্ট মামলাগুলো তদন্তের দায়িত্বও র‌্যাবকে দেয়া হয়েছে।