কোরিয়ান তায়কোয়ানডোতে চ্যাম্পিয়ন রাউজান

রাউজান তায়কোয়ানডো এসোসিয়েশন
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের উদ্যোগে এবং দক্ষিণ কোরিয়া দূতাবাসের আর্থিক পৃষ্টপোষকতায় জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে আয়োজিত তিন দিনব্যাপি কোরিয়ান তায়কোয়ানডো চ্যাম্পিয়নশীপ ২০১৯ আজ শনিবার (৭ সেপ্টেম্বর) শেষ হয়েছে।

এবং দক্ষিণ কোরিয়া দূতাবাসের আর্থিক পৃষ্টপোষকতায় জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে আয়োজিত তিন দিনব্যাপি কোরিয়ান তায়কোয়ানডো চ্যাম্পিয়নশীপ ২০১৯ আজ শনিবার (৭ সেপ্টেম্বর) শেষ হয়েছে।

এতে ফাইট ক্যাটাগরীতে সিনিয়র মেয়ে বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে রাউজান তায়কোয়ানডো এসোসিয়েশন। তারা ৬টি স্বর্ণ, ৩টি রৌপ্য এবং ১টি তাম্রসহ মোট ১০টি পদক অর্জন করেছে।রানার আপ হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

প্রতিযোগীতায় ১২টি জেলা ক্রীড়া সংস্থা, বিভিন্ন সার্ভিসেস সংস্থা, স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয় থেকে মোট ৬০০ জন তায়কোয়ানডো খেলোয়ার বিভিন্ন ক্যাটাগরিতে অংশ গ্রহণ করেন।

এই প্রতিযোগীতায় ফাইট ক্যাটাগরীতে সিনিয়র পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। রানার আপ হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ।জনিয়র পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা। রানার আপ হয়েছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা।

জুনিয়র মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা। রানার আপ হয়েছে সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।

পুমসে ক্যাটাগরীতে জুনিয়র সম্মিলিত বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ।

আজ শনিবার সকাল ১১টায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।

বিশেষ অতিথি ছিলেন কোরিয়া দূতাবাসের রাষ্ট্রদূত হু কাং ইল।

সভাপতিত্ব করেন ফেডারেশনের সভাপতি মোর্শেদ হোসেন কামাল।উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানাসহ অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ।