কুয়াকাটায় সমুদ্রে গোসলে নেমে পর্যটকের মৃত্যু

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: পটুয়াখালীর কুয়াকাটায় সমুদ্রে গোসলে নেমে নিখোঁজের ৩ ঘণ্টা পর মাহাবুব রহমান পারভেজ নামে এক পর্যটকের লাশ উদ্ধার করেছে ট্যুরিস্ট পুলিশ। রোববার বিকেল ৩টায় সৈকতের পশ্চিম দিকে স্বপ্নরাজ্য পার্কের সামনের সৈকতে লাশটি ভেসে আসে।

এ সময় স্থানীয়রা দেখতে পেয়ে খবর দিলে ট্যুরিস্ট পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করেন। দুপুর ১২টার দিকে জিরোপয়েন্ট সৈকতে গোসলে নেমে নিখোঁজ হন পারভেজ। মাহাবুব রহমান পারভেজের বাড়ি ঢাকার কেরানীগঞ্জের রায়েরবাগে। সেখানকার স্থানীয় একটি কওমি মাদ্রাসার শিক্ষক ছিলেন তিনি।

ট্যুরিস্ট পুলিশ সূত্রে জানা যায়, চার বন্ধু ঘুরতে আসেন কুয়াকাটায়। সকালে হোটেল সানফ্লাওয়ার নামে একটি আবাসিক হোটেলে ওঠেন তারা। দুপুর ১২টার দিকে সৈকতে গোসলে নামেন তারা। এ সময় ঢেউয়ের তোড়ে সাগরে মধ্যে চলে যায় পারভেজ ও তার বন্ধু আমির। পরে তাদের ডাক চিৎকার শুনে পাশে থাকা তিন পর্যটক এগিয়ে আসেন।

কিন্তু আমিরকে উদ্ধার করতে সক্ষম হলেও পারভেজকে উদ্ধার করতে পারেননি তারা। পরে ট্যুরিস্ট পুলিশকে জানালে তারা উদ্ধার অভিযান চালায় এবং ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেওয়া হয়। অনেক খোঁজাখুঁজির ৩ ঘণ্টা পরে তার লাশ ভেসে আসে সৈকতে।