কাপ্তাইয়ে তিন নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেপ্তারের প্রতিবাদ জানালো বিএনপি

: রাঙ্গামাটির কাপ্তাই উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক উ থোয়াই মং মারমা সহ তিনজন নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কাপ্তাই প্রতিনিধি: রাঙ্গামাটির কাপ্তাই উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক উ থোয়াই মং মারমা সহ তিনজন নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়েছেন কাপ্তাই উপজেলা বিএনপি।

শুক্রবার কাপ্তাই উপজেলা বিএনপির সভাপতি লোকমান আহমেদ ও সাধারন সম্পাদক ইয়াসিন মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তির মধ্যে উল্লেখ করা হয় যে, কাপ্তাই উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং চিৎমরম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বাবু উ থোয়াই মং মার্মা, চিৎমরম ইউনিয়ন বিএনপির  সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর ও চিৎমরম ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক উবাচিং মার্মার বিরুদ্ধে চন্দ্রঘোনা থানায় ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করা হলে তারা গত বুধবার (২৩ নভেম্বর) রাঙ্গামাটির আদালতে আত্মসর্মপণ করতে যায়। একইদিন আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে প্রেরন করেন।

এ ধরনের ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে কাপ্তাই উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনসমূহ তীব্র  নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। এবং গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর  নিঃশর্ত মুক্তি এবং আটককৃত নেতৃবৃন্দের মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানানো হয়।