কর্ণফুলীতে জাহাজডুবি: ভাটিয়ারী সাগর উপকুল থেকে ১ মরদেহ উদ্ধার

কর্ণফুলীতে জাহাজডুবি: ভাটিয়ারী সাগর উপকুল থেকে ১ মরদেহ উদ্ধার।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সীতাকুণ্ড প্রতিনিধি: চট্টগ্রামের কর্ণফুলী নদীর ইছানগর এলাকায় জাহাজ ‘এফভি মাগফেরাত’ ডুবে নিখোঁজর একজনের মরদেহ সীতাকুণ্ডের ভাটিয়ারীতে সাগর উপকুল থেকে উদ্ধার করা হয়েছে।

শুক্রবার দুপর ১২টার সময় ভাটিয়ারী অক্সিজেন রোডের পশ্চিমে সাগর উপকুলে জোয়ারের পানিতে ভেসে আসা লাশটি পুলিশ উদ্ধার করে। উদ্ধার হওয়া মোঃ মনির হোসেন(১৯) মাগুরা জেলার মোহাম্মদপুর থানার খালিশা গ্রামের কামাল উদ্দিনের পুত্র।

গত মঙ্গলবার (১১ অক্টোবর) রাত ১টার দিকে কর্ণফুলী নদীর সি-রিসোর্সেস ডকইয়ার্ড ঘাটে প্রপেলার (পাখা) খুলে নিয়ন্ত্রণ হারিয়ে নদীর ২ নম্বর বয়ার সঙ্গে ধাক্কা লেগে জাহাজটি ডুবে যায়। দুর্ঘটনার পর জাহাজে থাকা ১৬ জনের মধ্যে ৯ জনকে জীবিত উদ্ধার করা হয়। নিখোঁজদের মধ্যে আগে ৪ জনের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ।

এদিকে ভাটিয়ারীতে সাগর উপকুলে ভেসে আসা লাশটি স্থানীয়রা দেখে পুলিশকে খবর দিলে নৌ পুলিশ ও ফৌজদারহাট ফাঁড়ির পুলিশ এবং মানবিক সংগঠন গাউছিয়া কমিটি ভাটিয়ারী শাখার টিম ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

বিষয়টা নিশ্চিত করে কুমিরা নৌ পুলিশের এস আই চান মিয়া বলেন, কর্ণফুলী নদীতে ডুবে যাওয়া জাহাজের নিখোঁজদের একজনের লাশ ভাটিয়ারী সাগর উপকুল থেকে গাউছিয়া কমিটির সহযোগিতায় উদ্ধার করি। উদ্ধার হওয়া ব্যক্তি ওই জাহাজের সোহানী ছিলেন।