করোনা আক্রান্ত তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় রাঙ্গুনিয়ায় দোয়া মাহফিল

তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিলের একাংশ।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: তৃতীয় বার করোনা আক্রান্ত হওয়া তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের সুস্থতা কামনায় রাঙ্গুনিয়ার বিভিন্ন সামাজিক ধর্মীয় ও রাজনৈতিক সংগঠন তাঁর সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে। এছাড়া রাঙ্গুনিয়ার হিন্দু ও বৌদ্ধ সম্প্রদায়ের ধর্মীয় উপসানালয় গুলোতেও চলছে তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা সভা চলছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকালে রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে খতমে কুরআন ও দোয়া মাহফিল উপজেলা সদরের ইছাখালী কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে।

পৌর আওয়ামীলীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিমের সঞ্চালনায় এতে অংশ নেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবুল কাশেম চিশতি, ধর্ম বিষয়ক সম্পাদক ও রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার, কৃষি বিষয়ক সম্পাদক ইদ্রিস আজগর, সদস্য আকতার হোসেন খান, পৌরসভা আওয়ামীলীগের সাবেক সভাপতি মাস্টার আসলাম খান, মো. এনামসহ পৌরসভা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। এতে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ রহমত উল্লাহ।

এরপর একই মসজিদে তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে উপজেলা স্বেস্বেচ্ছাসেবক লীগ। উপজেলা স্বেস্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাছির উদ্দীন রিয়াজ ও সাধারণ সম্পাদক মো. দিদারের সঞ্চালনায় মাহফিলে অংশ নেন তথ্যমন্ত্রীর ছোট ভাই এনএনকে ফাউন্ডেশনের চেয়ারম্যান খালেদ মাহমুদ।

অন্যদিকে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে সাধারণ অংশ নেন উত্তরজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদারসহ জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জানা যায়, করোনা আক্তান্ত হলেও তিনি মোটামুটি সুস্থ আছেন এবং মিন্টো রোডের সরকারি বাসভবনে রয়েছেন। তিনি সকলের দোয়া চেয়েছেন।