কচ্ছপিয়ায় ছবি তুলতে গিয়ে ২ রোহিঙ্গা আটক

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমার নেতৃত্বে উপজেলা প্রশাসনের নির্বাচন কর্মকর্তা,রাষ্ট্রীয় গোয়েন্দা সংস্হা এনএসআই, ডিজিএফআই এবং জনপ্রতিনিধি, সাংবাদিক নেতৃবৃন্দ সহ সবার কঠোর সতর্কতার মধ্য দিয়ে কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে কচ্ছপিয়া ইউনিয়নের নতুন ভোটার প্রার্থীদের ছবি তোলার কার্যক্রম শুরু হয় মঙ্গলবার( ১৫ অক্টোবর) সকাল ৯ টায়।

এসময় রোহিঙ্গা নাগরিক মনজুর আলম (২৩) কে কচ্ছপিয়া ইউনিয়নে ভোটার করার জন্য কচ্ছপিয়া ইউনিয়নের বড় জামছড়ি এলাকার হাফেজ আহমদ নিজের সন্তান পরিচয় দিয়ে জাল কাগজপত্র সৃষ্টি করার সত্যতা পেয়ে রোহিঙ্গা মনজুর ও হাফেজ আহমদ কে আটক করে ব্যাপক জিজ্ঞাসা করলে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দেন।

পরে রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমার আদালতে সোপর্দ করলে রোহিঙ্গা নাগরিক মনজুর আলম ও ভুয়া পিতা হাফেজ আহমদ কে ২০ দিন করে সাজা দেন।

কয়েকজন ভোটার জানান,শেখ হাসিনা সরকার এখন রোহিঙ্গা নাগরিকদের বিরুদ্ধে শক্ত অবস্হান নিয়েছে।রামু উপজেলা নির্বাহী অফিসার শুরু থেকে সতর্ক অবস্হান নেওয়ার কারণে অনেক রোহিঙ্গা ছবি তুলতে পারেনি।এজন্য কচ্ছপিয়ার তরুণ প্রজম্মের পক্ষ থেকে ইউএনওকে সাধুবাদ জানাই।