কক্সবাজার সদর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা

ছবি: সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাকারিয়া আইনশৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

ঈদগাঁও প্রতিনিধি: কক্সবাজার সদর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে। এতে সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাকারিয়া আইনশৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন।

রবিবার (৩১ জুলাই) সকাল ১১টার সময় অনুষ্টিত আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন কক্সবাজার সদর, রামু, ঈদগাঁও আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য কক্সবাজার-৩ আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল বলেন, “কক্সবাজার সদর উপজেলায় উন্নয়ন কর্মযজ্ঞ, শিক্ষার প্রসার ও সম্প্রীতির বন্ধন অতীতের সকল সরকারের সময়কে হার মানিয়েছে। বিশ্বের দরবারে কুড়িয়েছে সুনাম-খ্যাতি।”

শেখ হাসিনা সরকারের ইমেজ বিশ্ব দরবারে বৃদ্ধি পেয়েছে। সরকারের ইমেজ, উন্নয়ন অগ্রযাত্রা ও আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে এবং জনগনের জানমাল নিরাপত্তার চাদরে ঢেকে রাখতে সর্বোচ্চ প্রচেষ্টা চালানোর উপর গুরুত্বারোপ করেন।

সাংসদ কমল সাম্প্রতিক সময়ে খুরুস্কুলে আওয়ামীলীগের কাউন্সিলে ছাত্রলীগ নেতা ফয়সাল, ভারুয়াখালিতে দিনদুপুরে সন্ত্রাসী কর্তৃক মোর্শেদ বলি কে খুন, কক্সবাজার শহরে চাঞ্চল্যকর ইমন হত্যাকান্ডের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন এবং প্রশাসনকে সকল হত্যাকারী কে দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তারসহ সন্ত্রাস, মাদক ও অপরাধ নির্মূলে কার্যকর ভুমিকা রাখার আহবান জানান।

আইনশৃঙ্খলা কমিটির সভায় সদর উপজেলার ১০ ইউপি চেয়ারম্যান ও প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণসহ রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন পেশাজীবী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।