কক্সবাজার বেতারে অনিয়মের প্রমাণ পেলে কঠোর ব্যবস্থা-তথ্য প্রতিমন্ত্রী

কক্সবাজার প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কক্সবাজার বেতারের নানা অনিয়মের বিষয় নিয়ে দুই সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়েছে । শীঘ্রই এ কমিটির সদস্যরা কক্সবাজার এসে তদন্ত শুরু করবেন। তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকালে কক্সবাজার প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন। এসময় প্রতিমন্ত্রী আরও বলেন, বেতারে নানা অনিয়মের বিষয়টি আমি আগে থেকেই অবগত এবং এ বিষয়টি মন্ত্রনালয় খুব গুরুত্ব সহকারে বিবেচনা করছে। ইতিমধ্যে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পর্যায়ক্রমে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডা. মুরাদ হাসান বলেন, কক্সবাজার বেতার কেন্দ্রটি আর অবহেলিত থাকবেনা। অন্যান্য কেন্দ্রের মত এ কেন্দ্রটির উন্নয়নেও প্রয়োজনীয় উদ্যেগ গ্রহণ করা হবে।

সভার একপর্যায়ে কক্সবাজার বেতার শিল্পী সমন্বয় পরিষদের কর্মকর্তারা কক্সবাজার বেতারের আঞ্চলিক পরিচালক মাহফুজুল হকের নানা অনিয়ম-দুর্নীতি,নারী কেলেংকারিসহ নানা সংকটের বিষয়ে মন্ত্রীকে অবহিত করেন এবং তাঁর কাছে লিখিত অভিযোগ দেন।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মো. সরওয়ার কামাল,সিনিয়র সাংবাদিক তোফায়েল আহম্মদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য এড. আয়াছুর রহমান, দৈনিক কক্সবাজারের পরিচালনা সম্পাদক মো. মুজিবুর ইসলাম, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নজিবুল ইসলাম,কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইকবাল,সাংবাদিক দীপক শর্মা দীপুসহ কক্সবাজারে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

এসময় কক্সবাজার বেতার শিল্পী সমন্বয় পরিষদের পক্ষে সভাপতি ও বেতারের সংগীত প্রযোজক অধ্যাপক রায়হান উদ্দিন, নির্বাহী সভাপতি ও বেতারের নাট্য প্রযোজক জসীম উদ্দিন বকুল,সাধারণ সম্পাদক ও নাট্য প্রযোজক স্বপন ভট্টাচার্য্য, কক্সবাজার রেডিও এনাউন্সারস ক্লাবের সভাপতি সুনীল বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক তৌফিকুল ইসলাম লিপু উপস্থিত ছিলেন।