কক্সবাজারে স্কুল শিক্ষিকাকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৩ জন গ্রেফতার

সহকারি পুলিশ সুপার নিত্যানন্দ দাশ
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারে স্কুল শিক্ষিকাকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে পিএমখালী এলাকার একটি নির্মাণাধিন এক ভবনে অভিযান চালিয়ে এ ই ৩ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ছনখোলা এলাকার হাবিবুর রহমানের ছেলে বেদার মিয়া (২৮), কক্সবাজার সদরের উত্তর তারানিয়াপাড়ার দিল মোহাম্মদের ছেলে মোস্তাক মিয়া (২৪) ও খরুলিয়া এলাকার মৃত রশিদ আহমেদের পুত্র মোঃ বেলাল উদ্দিন (২২)। এর মধ্যে বেদার মামলার এজাহারভূক্ত আসামী।

বুধবার দুপুরে র‌্যাব ১৫ এর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সহকারি পুলিশ সুপার নিত্যানন্দ দাশ জানান, গত ১৯ আগস্ট রাতে একজন স্কুল শিক্ষিকাকে কয়েকজন মিলে সংঘবদ্ধ ধর্ষণ করে। মামলার প্রধান অভিযুক্ত বেদার মিয়া আরো তিন সহযোগীসহ ভিকটিমকে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে নির্মানাধীন ভবনের নিচ তলার একটি কক্ষে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। উক্ত ঘটনার প্রেক্ষিতে ২৩ আগস্ট ভিকটিম নিজে বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন।

উক্ত গণধর্ষণের বিষয়টি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় প্রকাশিত হওয়ার পর জনমনে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে। বিভিন্ন সংবাদপত্র এবং ইলেকট্রনিক্স মিডিয়ার মাধ্যমে র‌্যাব বিষয়টি অবগত হওয়ার সাথে সাথে উক্ত গণধর্ষণের সাথে জড়িত আসামীদের গ্রেফতারের নিমিত্তে ছায়াতদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এর প্রেক্ষিতে ৩ জনকে গ্রেফতার করা সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা সকলেই গণধর্ষণের কথা স্বীকার করেছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পূর্বের মামলা মোতাবেক কক্সবাজার সদর থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।