কক্সবাজারে গৃহবধূর লাশ উদ্ধার

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন
কক্সবাজার শহরতলির ইউনিয়নের পশ্চিম লারপাড়া থেকে রোকসানা আক্তার নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। ৭ অক্টোবর সোমবার সকাল নয়টার দিকে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করেন।
নিহত গৃহবধূ ওই এলাকার জসীমউদ্দীনের স্ত্রী ও কক্সবাজার পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের দুলাল মিস্ত্রির কন্যা। নিহতের পরিবারের অভিযোগ, তাকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন নির্যাতন করে হত্যা করেছে।
নিহত গৃহবধূর পিতা দুলার মিস্ত্রি জানান, জসীমউদ্দীন কে ভালোবেসে বিয়ে করেছিলেন রোকসানা আক্তার। কিন্তু প্রথম দিকে রোকসানাকে মেনে নেয়নি জসীমউদ্দীনের পিতা মাতা। পরে পুত্রবধূ হিসেবে গ্রহণ করেন। তাদের সংসারে আফসান উদ্দিন শামীম নামের এক পুত্রসন্তান রয়েছে। তিনি আরো জানান, সন্তান জন্ম হওয়ার পর থেকে জসীমউদ্দীন মাদকাসক্ত ও চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী কবিরের সহযোগী হিসেবে কাজ করে। এতে সংসারে চরম কলহ তৈরি হয়। এ কারণে প্রায় সময় জসীমউদ্দীন তার স্ত্রীকে ব্যাপক মারধর করতো। এমনই এক ঘটনায় জসিম উদ্দিনের বিরুদ্ধে মামলা করে রোকসানা আক্তার। এতে ক্ষুব্ধ ছিলেন জসিম উদ্দিন। এই ঘটনার জের ধরে নির্যাতন আরো বাড়িয়ে দেয় জসিম উদ্দিন। এর অংশ হিসেবে রোকসানা আক্তারকে পিটিয়ে হত্যা করেছে বলে তার পিতা অভিযোগ করেন।
পুলিশ জানিয়েছে, গলায় ওড়না পেঁচানো অবস্থায় রোকসানার লাশ উদ্ধার করা হয়। পরিবারের লোকজন জানিয়েছেন রুখসানার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।