কক্সবাজারে অস্ত্র সহ ২ ডাকাতকে আটক করেছে র‌্যাব

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নবগঠিত র‌্যাব-১৫ কক্সবাজার জেলার সদর থানাধীন পশ্চিম পাহাড়তলী খুনীর মাঠের পশ্চিম পার্শ্বে মৃত শাহ আলমের বাড়িতে ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে অস্ত্রশস্ত্রসহ অবস্থান করছে উক্ত সংবাদের ভিত্তিতে গতকাল ৭ অক্টোবর আনুমানিক আড়াইটায় অস্থায়ী র‌্যাব-১৫, রামু, কক্সবাজারের একটি চৌকস আভিযানিক দল উক্ত স্থানে পৌছালে র‌্যাবের উপস্থিতি টের পাইয়া ডাকাতদল র‌্যাবকে উদ্দেশ্য করে এলোপাতারী গুলি ছুড়তে থাকে তখন র‌্যাব সদস্যদের নিরাপত্তার কথা চিন্তা করে পাল্টা গুলি করে।

উভয় পক্ষের মধ্যে থেমে থেমে আনুমানিক ৫/৭ মিনিট গুলাগুলির ঘটনা ঘটে। গুলাগুলির একপর্যায়ে পালিয়ে যাওয়ার সময় ৩ টি দেশীয় এলজি,৩ রাউন্ড ১২ বোর তাজা কার্তুজ, ২ রাউন্ড খালি খোসা এবং ১ টি তলোয়ারসহ আসামী শাহ ইমরান হোসেন আব্বু (২২), পিতা-মৃত শাহ আলম, সাং-পশ্চিম পাহাড়তলী, মোঃ রফিকুল ইসলাম (২২), পিতা-আঃ হামিদ, সাং-পাহাড়তলীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।