ওমানে সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়া প্রবাসীর মৃত্যু

ছ্বি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: মধ্যপ্রাচ্যের ওমানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়ার এক প্রবাসীর মৃত্যু হয়েছে। শনিবার (১৬ জুলাই) স্থানীয় সময় রাত সাড়ে ৯ টার দিকে ওমানের আল কাদারা নামক জায়গায় এই দুর্ঘটনা ঘটে। তার নাম মো. ইসমাঈল হোসেন (৩০)। তিনি রাঙ্গুনিয়া উপজেলার হোসনাবাদ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড নিশ্চিন্তাপুর এলাকার আবুল হোসেনের ছেলে।

মুঠোফোনে কথা হয় ওমানে তার সহকর্মী মমতাজুল ইসলাম ও নাজিম উদ্দীন নামে দুই প্রবাসীর সাথে। তারা সত্যতা নিশ্চিত করে জানায়, নিহত ইসমাঈল ওমানের আল কাবুরা এলাকায় গাড়ী মেরামতের কাজ করতেন। শনিবার কাজ শেষে রাতের খাবার নিয়ে রুমে ফিরছিল সে। এসময় আল কাদারা এলাকায় সড়ক পার হওয়ার সময় একটি দ্রুতগামী গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে নিকটস্থ আল সুইক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ দেশে আনার জন্য প্রক্রিয়া চালাচ্ছেন বলে জানান তারা।

হোসনাবাদ ৬নং ওয়ার্ড ইউপি সদস্য রাজা মিয়া রাজু জানান, ইসমাঈল তার পরিবারে ৪ ভাইয়ের মধ্যে তৃতীয় সন্তান। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে। সর্বশেষ বছর দেড়েক আগে সে দেশ থেকে ছুটি কাটিয়ে গিয়েছিল। কিছু দিনের মধ্যে তার দেশে আসার কথা ছিলো। তার আগেই সড়ক দুর্ঘটনায় ইসমাঈলের প্রাণ কেড়ে নিলো। তার মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে।