‘এশিয়া কাপ সেরা একাদশে’ নেই বাংলাদেশের কেউ, ক্রিকইনফোর তালিকা প্রকাশ

ক্রিকইনফোর চোখে এশিয়া কাপের সেরা একাদশ
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: সদ্যই শেষ হয়েছে এশিয়া কাপের আসর। পাকিস্তানে ফাইনালে দুমরে মুচড়ে দিয়ে চ্যাম্পিয়ন হয়েছে শ্রীলঙ্কা। গ্রুপ পর্বে দুটি ম্যাচ খেলে শতভাগ পরাজয় নিয়ে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছিল বাংলাদেশ। তাই জনপ্রিয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর বিচারে এশিয়া কাপ সেরা একাদশে নেই বাংলাদেশের কেউ।

আজ মঙ্গলবার বিকালে এশিয়া কাপের সেরা একাদশের তালিকা প্রকাশ করেছে ক্রিকইনফোর। এই দলের নেতৃত্ব পেয়েছেন শিরোপাজয়ী লঙ্কান অধিনায়ক দাসুন শানাকা। যার নেতৃত্ব এবার দারুণ প্রশংসিত হয়েছে। ইনিংস শুরু করবেন শ্রীলঙ্কার কুশল মেন্ডিস এবং আফগানিস্তানের রহমানুল্লাহ গুরবাজ। এই আফগান টপ অর্ডার উইকেটকিপিংয়ের দায়িত্বও পেয়েছেন।

তিন নম্বরে আছেন দুর্দান্ত সেঞ্চুরি হাঁকানো বিরাট কোহলি। চারে ইব্রাহিম জাদরান, পাঁচে শ্রীলঙ্কার শিরোপা জয়ের নায়ক ভানুকা রাজাপাকশে। ছয় এবং সাতে আরও দুই লঙ্কান- দাসুন শানাকা আর ওয়াইন্দু হাসারাঙ্গা। আটে পাকিস্তানের হার্ডহিটার মোহাম্মদ নওয়াজ। পেস আক্রমণে ভারতের ভুবনেশ্বর কুমারের সঙ্গে থাকছেন পাকিস্তানের হারিস রউফ এবং নাসিম শাহ।

ক্রিকইনফোর চোখে এশিয়া কাপের সেরা একাদশ: কুশল মেন্ডিস, রহমানুল্লাহ গুরবাজ (উইকেটকিপার), বিরাট কোহলি, ইব্রাহিম জাদরান, ভানুকা রাজাপাকশে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়াইন্দু হাসারাঙ্গা, মোহাম্মদ নওয়াজ, ভুবনেশ্বর কুমার, হারিস রউফ, নাসিম শাহ।