এবার ওয়ানডে সিরিজে ছুটি চান সাকিব

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: অনেক নাটকীয়তার পর সবশেষ দক্ষিণ আফ্রিকা সফরে যান সাকিব। কিন্তু পারিবারিক কারণে ওয়ানডে সিরিজ খেললেও টেস্ট সিরিজের আগে দেশে ফেরেন সাবেক এই অধিনায়ক।

এবার আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে সিরিজে সাকিব আল হাসানের খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। সিরিজটি ওয়ানডে সুপার লিগের অংশ না হওয়ায় সেই সময় পরিবারের সঙ্গে কাটাতে চাইছেন সাকিব।

এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুস বলেছেন, আমরা এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানতে পারিনি। তাকে সব সংস্করণে ধরেই এগোচ্ছি। কিন্তু যেহেতু পরের দিকে আছে ওয়ানডে সিরিজ, পরে যদি জানায়, তখন দেখা যাবে। শুনেছি সেই সময় তার পারিবারিক কাজ থাকতে পারে।

সব কিছু ঠিক থাকলে আগামী ৫ জুন দুই টেস্ট, তিন ওয়ানডে আর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ। ১৬ জুন অ্যান্টিগায় শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। আর ২৪ জুন সেন্ট লুসিয়ায় শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি। টেস্ট সিরিজটি আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

এরপর ২, ৩ ও ৭ জুলাই হবে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ তিনটি। ১০, ১৩ ও ১৬ জুলাই তিনটি ওয়ানডে ম্যাচ খেলে সফর শেষ করবে বাংলাদেশ দল।