এক মঞ্চে আওয়ামী লীগ-বিএনপি

বক্তব্য রাখছেন গোলাম মোহাম্মদ সিরাজ, পাশে মকবুল হোসেন
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মঙ্গলবার জেলা বিএনপির আহবায়ক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ এবং জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মকবুল হোসেন একই মঞ্চে উঠে এই প্রতিশ্রুতি দেন।

বগুড়া প্রেসক্লাবে গোলাম মোহাম্মদ সিরাজের উদ্যোগে বগুড়ার উন্নয়ন নিয়ে সংবাদ সম্মেলনের এই আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলন থেকে গোলাম মোহাম্মদ সিরাজ প্রধানমন্ত্রী ও সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের কাছে বগুড়ার উন্নয়নের দাবি জানানো হয়।

এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতিও গোলাম মোহাম্মদ সিরাজের সঙ্গে একমত পোষণ করে বগুড়ার উন্নয়নে এক কাতারে দাঁড়ানোর প্রতিশ্রুত দেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, বগুড়া উত্তরবঙ্গের প্রাণকেন্দ্র। শিক্ষা, শিল্প, সাহিত্য, সংস্কৃতি, ব্যবসায়, বাণিজ্য, চিকিৎসাসহ সবক্ষেত্রে অগ্রসর। বগুড়া শহরের উন্নয়নে আন্তর্জাতিকমানের বিমানবন্দর, পাবলিক বিশ্বদ্যিালয়, বগুড়া থেকে সিরাজগঞ্জ পর্যন্ত নতুন রেলপথ নির্মাণ, যানজট নিরসনে শহরের ভিতর থেকে রেল লাইন বাইরে স্থানান্তর, বগুড়া পৌরসভাকে সিটি কর্পোরেশনে উন্নীতকরণ, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল সংযোগ সড়ক, করতোয়া নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ, শহীদ চান্দু স্টেডিয়াম উন্নয়ন, চেলোপাড়া ব্রিজ প্রশস্তকরণসহ বেশকিছু উন্নয়ন প্রয়োজন এ জেলায়।

এসব উন্নয়ন বিষয়ে গোলাম মোহাম্মদ সিরাজ প্রধানমন্ত্রী এবং সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের দৃষ্টি আকর্ষণ করেন।

চলমান দুর্নীতি বিরোধী আন্দোলনকে স্বাগত জানিয়ে গোলাম মোহাম্মদ সিরাজ বলেন, উন্নয়নের ক্ষেত্রে কোনো দলমত বুঝি না। যেভাবে শুরু হয়েছে সেভাবেই অভিযান শেষ হবে, এটাই কামনা।

তিনি শেখ হাসিনার উদ্দেশ্যে বলেন, “আপনাকে প্রমাণ করতে হবে আপনি কার কন্যা।”

মকবুল হোসেন বগুড়ার উন্নয়ন ব্যাপারে বলেন, “উন্নয়নের ক্ষেত্রে আমি সাথে আছি থাকব।”