উপস্থাপনায় পুরস্কার লাভ করলেন পূর্ণিমা

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ‘দীপ্ত টিভি সম্মাননা ২০২২’-এ শ্রেষ্ঠ উপস্থাপক হিসেবে সম্মাননা লাভ করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। এই প্রথম উপস্থাপনার জন্য কোনো পুরস্কার পেলেন তিনি। অভিনয়ের পাশাপাশি পূর্ণিমা উপস্থাপিকা হিসেবে বেশ খ্যাতি লাভ করেছেন। টিভিসহ বিভিন্ন অনুষ্ঠান নিয়মিত উপস্থাপন করছেন।

উপস্থাপিকা হিসেবে পুরস্কার পাওয়া নিয়ে পূর্ণিমা বলেন, ‘অভিনয়ের পাশাপাশি যখন উপস্থাপনা শুরু করি, তখন থেকেই শুভাকাক্সিক্ষরা আমাকে অনুপ্রেরণা দিয়ে আসছে। তাদের অনুপ্রেরণা না পেলে হয়তো সামনের দিকে এগিয়ে যাবার সাহস পেতাম না। তাদের এই ভালোবাসা, আমাকে একজন উপস্থাপিকা হিসেবে এগিয়ে যেতে সহায়তা করেছে। উপস্থাপিকা হিসেবে আমাকে সম্মানীত করায় দীপ্ত টিভি কর্তৃপক্ষ’সহ এর সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা। সেইসাথে আমার ভক্ত-দর্শকের প্রতিও কৃতজ্ঞতা। এই সম্মাননা নতুন করে এগিয়ে যাবার অনুপ্রেরণা যুগিয়েছে।

এদিকে, পূর্ণিমা ছটকু আহমেদ’র পরিচালনায় সরকারী অনুদানের সিনেমা ‘আহারে জীবন’র কাজ শুরু করেছেন। এতে তার বিপরীতে আছেন ফেরদৌস। মুক্তির অপেক্ষায় রয়েছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ সিনেমা দুটি। এছাড়া নতুন কোনো সিনেমায় কাজ করছেন না পূর্ণিমা।