উন্নয়নের ফলেই চট্টগ্রামের জনসভা জনসমুদ্রে রুপান্তরিত হবে: হেলাল আকবর

আজ ২৮ শে নভেম্বর (সোমবার) নগরীর জিইসি মোড়ে এই প্রচারণা চালান হেলাল আকবর চৌধুবী বাবর।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: চট্টগ্রামের ঐতিহাসিক রেলওয়ে পলোগ্রাউন্ডে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ ডিসেম্বরের জনসভাকে স্মরণকালের বৃহত্তম জনসমুদ্রে পরিণত করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর যুব মহিলা আওয়ামী লীগের নেত্রী সোনিয়া আজাদের উদ্যোগে গনসংযোগ, পথসভা ও হ্যান্ড লিফলেট বিতরণ করা হয়।

আজ ২৮ শে নভেম্বর (সোমবার) নগরীর জিইসি মোড়ে এই প্রচারণা কার্যক্রমের উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

এসময় আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, “চট্টগ্রামের মানুষ এমনিতেই অধীর আগ্রহে বসে আছেন প্রধানমন্ত্রীর জন্য।  তারা অনেক উচ্ছ্বসিত। কারণ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ছোঁয়া তারা পেতে শুরু করেছে। চট্টলাবাসী জনসভাকে যেন জনসমুদ্রে পরিণত করতে পারে তার জন্যই আমাদের এই প্রচেষ্টা। বর্তমান যুগে মানুষ সবই জানেন। তবুও আমরা জনসংযোগ করে মানুষকে সরকারের বিভিন্ন উন্নয়ন মনে করিয়ে দিতে চাই। আমাদের উদ্দেশ্য এই জনসভায় যেন সাধারণ মানুষের ঢল নামে।”

হেলাল আকবর চৌধুরী বাবর সাধারণ জনগণের সাথে মতবিনিময় করেন। এবং সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্প প্রণয়ন ও বাস্তবায়নের কথা তুলে ধরেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেত্রী কানিজ ফাতেমা, ইসরাত হাসান, নাসরিন সুলতানা মুন্নি, আরফা বেগম, ডেইজি চৌধুরীসহ ছাত্রলীগ ও যুবলীগ এর নেতৃবৃন্দ।