উখিয়া কলেজে নবনির্মিত দৃষ্টিনন্দন গেইটের উদ্বোধন

(উন্নয়ন সংস্থা কোষ্ট ফাউন্ডেশনের সৌজন্যে)

উপজেলা আ’লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

উখিয়া প্রতিনিধি: দক্ষিণ কক্সবাজারের সর্বোচ্চ বিদ্যাপীঠ উখিয়া কলেজের নবনির্মিত গেইট শুভ উদ্বোধন করেছেন উপজেলা আ’লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

সুদীর্ঘ দিন হতে প্রাকৃতিক মনোরম পরিবেশে এবং অত্র অঞ্চলের শিক্ষার্থীদের মধ্যে উচ্চ শিক্ষার একমাত্র প্রতিষ্ঠান হয়ে উখিয়া কলেজ শিক্ষার আলো ছড়িয়ে দিয়ে যাচ্ছে।

তবে প্রতিষ্ঠানটির প্রবেশ পথে গেইট থাকলেও অভ্যন্তরে কোনো গেইট না থাকায় কলেজ ক্যাম্পাসে সময়ে-অসময়ে সবাই অবাধে চলাফেরা করতো।

প্রতিষ্ঠান ও ছাত্র-ছাত্রীদের নিরাপত্তার কথা চিন্তা করে বেসরকারি উন্নয়ন সংস্থা কোষ্ট ফাউন্ডেশনের সৌজন্যে গেইট নির্মাণ করা হয়।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ১১টায় নব নির্মিত গেইটের ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উক্ত শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, উখিয়া কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত), অজিত দাশ, নুরুল ইসলাম চৌধুরী টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মিলন বড়ুয়া, কোস্ট ফাউন্ডেশন সহকারি-পরিচালক জাহাঙ্গীর আলম, উখিয়া প্রেস ক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার, সাধারণ সম্পাদক রতন দে, সিনিয়র সাংবাদিক নূর মোহাম্মদ সিকদার, উখিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি সাঈদুল আমিন টিপু, টিকাদার ও উখিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন সহ অন্যান্য অতিথি বৃন্দ।

অনুষ্ঠিত পরিচালনা করেন, অধ্যাপক তহিদুল আলম, অধ্যাপক আলমগীর মাহমুদ, অধ্যাপক মোহাম্মদ আলী, অধ্যাপক ছৈয়দ আকবর ও আমানত উল্লাহ সাকিব।