উখিয়ায় ১ লক্ষ ইয়াবাসহ দুই মাদক কারবারী আটক

উখিয়ায় ১ লক্ষ ইয়াবাসহ দুই মাদক কারবারী আটক।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

উখিয়া প্রতিনিধি:  উখিয়ার পালংখালী বালুখালী এলাকা থেকে ১ লক্ষ পিস ইয়াবা নিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। ২৭ সেপ্টেম্বর ১২টার দিকে কাঁকড়া ব্রীজ এলাকায় এ অভিযান চালানো হয়।

র‌্যাব—১৫ সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তি বস্তাসহ দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় নাইক্ষ্যংছড়ির সোনাইছড়ির মৃত আশ্রাফ ও একই ইউনিয়নের মীর আহাম্মদের পুত্র ছৈয়দ করিমকে গ্রেফতার করা হয়। হোয়াইক্যং কাটাখালী সৈয়দ আহম্মদের পুত্র সম্রাট হোসেন, আবদুল জব্বারের পুত্র কালাম ও ইসা মোহাম্মদের পুত্র মোস্তফা পালিয়ে যায়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে ১নং আসামী মোঃ সাইফুল ইসলাম (৪৪) এর ডান হাতে থাকা একটি প্লাস্টিকের বস্তার ভেতর হতে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) পিস এবং ০২ নং আসামী ছৈয়দ করিম (৪০) এর ডান হাতে থাকা একটি প্লাস্টিকের বস্তার ভেতর হতে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) পিসসহ *সর্বমোট ১,০০,০০০(এক লক্ষ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিরা পলাতক আসামীসহ নিজেদের উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটসমূহ পলাতক আসামীদের সহয়তায় টেকনাফ সিমান্তবর্তি এলাকা হতে সংগ্রহ করে নিজেদের হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল মর্মে জানায়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং পলাতক আসামীসহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।