উখিয়ায় গুলবাহার গ্রাফিক্স ডিজাইন ও প্রিন্টিং সাপ্লাইয়ার শুভ উদ্বোধন

গ্রাফিক্স ডিজাইন ও প্রিন্টিং সাপ্লাইয়ার
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

উখিয়া প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ায় নতুন আঙ্গিকে গুলবাহার গ্রাফিক্স ডিজাইন ও প্রিন্টিং সাপ্লাইয়ার এর ৩য় শাখা শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) বিকালে উখিয়া কেন্দ্রীয় জামে মসজিদের সামনে ডাক্তার আব্দুর রহিম মার্কেটের ২য় তলায় উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উদ্বোধন শেষে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, উখিয়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আলহাজ্ব রিদুয়ানুল কাদের।

এ সময় উক্ত প্রতিষ্ঠানের স্বত্বাধীকারী খালেদ হোসেন চৌধুরী জানান, দীর্ঘদিন যাবত উখিয়া কাঁচা বাজার রোডে চৌধুরী মার্কেটে সফলতার সাথে ব্যবসা চালিয়ে আসছি। আবার নতুন করে গুলবাহারের ৩য় শাখা ভাল ও মান সম্মত ডিজিটাল মেশিন দ্বারা ব্যানার, ফেষ্টুন, পোষ্টার, ক্রেস, সিল, পলিব্যাগ, মগগ্লাস প্রিন্ট সহ সকল প্রকার গ্রাফিক্স ডিজাইন ও প্রিন্টের কাজের প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

উল্লেখ্য, গুলবাহার গ্রাফিক্স ডিজাইন ও প্রিন্টিং সাপ্লাইয়ার প্রতিষ্ঠান দর্ঘদীনধরে ১ম প্রতিষ্ঠান হিসেবে চট্টগ্রাম আন্দরকিল্লায়, ২য় শাখা উখিয়া কাঁচা বাজার রোডে চৌধুরী মার্কেটে৷ ৩য় শাখা উখিয়া কেন্দ্রীয় জামে মসজিদের সামনে ডাক্তার আব্দুর রহিম মার্কেটের ২য় তলায়৷