উখিয়ায় আবাসিক হোটেল থেকে তরুণীর লাশ উদ্ধার

উখিয়ায় আবাসিক হোটেল থেকে এক তরুণীর লাশ উদ্ধার
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ার একটি আবাসিক হোটেল থেকে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ আগস্ট) সকালে উখিয়া সদর এলাকায় উপজেলা পরিষদ গেটসংলগ্ন জলিল প্লাজার আরাফাত হোটেলের চতুর্থ তলার ৩০৪ কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল ঘটনাস্থলের প্রাথমিক সুরতহাল শেষ করার পর নিহত তরুণীর লাশ উখিয়া থানায় রাখা রয়েছে।

কালো বোরকা ও সাদা শার্ট পরিহিত তরুণীর লাশ ওড়না দিয়ে পেঁচানো অবস্থায় ঝুলন্ত ছিল।

হোটেলের রেজিস্ট্রারে লিপিবদ্ধ তথ্য বিবরণী মতে, কক্ষটি সোমবার সন্ধ্যা ৬টায় ৩০০ টাকার বিনিময়ে ভাড়া নেন নুরজাহান লিজা (২৩) নামে এক তরুণী। যেখানে তার ঠিকানা— হ্নীলা, টেকনাফ ও পেশা চাকরি উল্লেখ করা হয়েছে। এ ছাড়া বিবরণীতে বাবার নাম জিসান মিয়া ও মাতা রোজিনা এবং একটি ফোন নাম্বার উল্লেখ করা আছে। তবে সে তরুণীর প্রকৃত ঠিকানা কুতুপালং রোহিঙ্গা রেজিস্ট্রার ক্যাম্পের ডি-ব্লকের আব্দুল গফুর মেয়ে ইয়াছমিন আক্তার (১৮)৷

বিষয়টি নিশ্চিত করে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, “মধ্যরাতে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। ভেতর থেকে রুমটি বন্ধ ছিল, সকালে সিআইডির প্রাথমিক তদন্ত শেষে লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে৷”