ঈদে পকেটমার কাশেম আর প্রতারক বিলকিসের গল্প

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক:  রাস্তায় রাস্তায় ঘুরে মানুষকে যাদু দেখিয়ে বিমোহিত করে বেড়ানোই কাজ কাশেমের। কিন্তু যাদু দেখিয়ে মানুষকে যতটা না বিনোদন দেয়, তার থেকে বড় ক্ষতি করে তাদের পকেট মেরে।

এবারের ঈদের অন্যতম চমক হিসেবে এই যাদুকর-পকেটমার কাশেম চরিত্রটিতে দেখা যাবে আফরান নিশোকে।এদিকে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়ানো হচ্ছে বিলকিসের কাজ। কিন্তু ঘুরে বেড়ানোতে কি কারও পেট চলে? না, বিলকিসেরও চলে না। রাস্তায় রাস্তায় ঘুরে মানুষকে বিভিন্নভাবে ব্ল্যাকমেইল করে ফাঁদে ফেলে টাকা হাতিয়ে বেড়ানোই তার কাজ।

নিশোর বিপরীতে এই প্রতারক বিলকিস চরিত্রে দেখা যাবে মেহজাবীন চৌধুরীকে।দু’জনকে নিয়ে ভিন্ন গল্পের ‘ভেলকি’ নাটকটি নির্মাণ করেছেন মহিদুল মহিম। রচনাও করেছেন নির্মাতা নিজেই।

মহিম জানান, ‘‘গল্পের এক পর্যায়ে পরিচয় হয় কাশেম ও বিলকিসের মধ্যে। ঘটনাচক্রে দু’জনার প্রেম হয়, বিয়েও হয়। প্রতারণা করে টাকাও হয় ভালো। শুরু হয় দুজনার সচ্ছল সংসার। মূলত এখান থেকেই নাটকের গল্পে নেয় নতুন মোড়। যথারীতি নিশো ভাই ও মেহজাবীন আপু অসাধারণ অভিনয় করেছেন চরিত্র দুটিতে। যেমনটা করেছিলেন আমার ‘শিল্পী’ নাটকটিতে চমক ও জরিনা চরিত্রে। আশা করছি ‘ভেলকি’ দিয়ে এবারও চমকে দেবে এই জুটি।’’