ঈদগাঁও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক পদ করিম সিকদারের প্রার্থীতা ঘোষণা

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সেলিম উদ্দীন,ঈদগাঁও প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজারের ঈদগাঁও উপজেলার সাধারণ সম্পাদক হিসেবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ছাত্র নেতা আহমদ করিম সিকদার।

সোমবার (৩১ জুলাই) বিকালে ঈদগাঁও পাবলিক লাইব্রেরীতে তিনি এক মত বিনিময় সভার আয়োজন করেন । এ সময় দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ স্বপ্ন পূরণে সংগঠনকে শক্তিশালী ও তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগকে সুসংগঠিত করে দলীয় নির্বাচনসহ প্রতিটি নির্বাচনে সক্রিয় ভূমিকা পালন করে নৌকার মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার প্রত্যয়ে তিনি এ নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন।

তিনি ২০০৪ সালে আমরা ক’জন মুজিব সেনা সংগঠনের ঈদগাঁও উপজেলার সভাপতি নির্বাচিত হয়ে সংগঠনকে তিল তিল করে গড়ে তুলেন।

২০০৯  সালে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। ছাত্রলীগকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করার প্রয়াসে রাত দিন কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে নির্বাচিত হন কক্সবাজার জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি।

জেলা পর্যায়ে ছাত্র প্রতিনিধিত্ব করে সদস্য নির্বাচিত হন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সদস্য। অধ্যবদি তিনি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাজনীতির মাঠে একজন সক্রিয় কর্মী হিসেবে ঈদগাঁও  উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মনোনীত হন।

আসন্ন ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের সম্মেলন কাউন্সিল অত্যন্ত গুরুত্বপূর্ণ উল্লেখ করে সাধারণ সম্পাদক পদপ্রার্থী আহমদ করিম সিকদার বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনা তরুণ প্রজন্মের কাছে দায়িত্ব দেওয়ার কথা ভাবছেন। একজন সাবেক ছাত্র নেতা হিসেবে এ সম্মেলন কাউন্সিলে সাধারণ সম্পাদক হিসেবে প্রার্থী হয়েছি। নির্বাচিত হলে অতীতের ন্যায় বঙ্গবন্ধুর প্রকৃত সৈনিকদের নিয়ে ৫ ইউনিয়নকে আওয়ালীগের দূর্গ হিসেবে গড়ে তুলতে ভূমিকা পালন করে যাব।

তাছাড়া ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন, অস্বচ্ছল দলীয় নেতাকর্মীদের সুখে দুঃখে পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হবে। তিনি সকলের দোয়া,আশীর্বাদ কামনা করেন।

উল্লেখ্য, আহমদ করিম সিকদার ঈদগাঁও’র শিল্পপতি মরহুম আনু মিয়া সিকদারের তৃতীয় পুত্র।