ঈদগাঁওতে প্রধান শিক্ষক রফিকুল ইসলামের বিদায় সংবর্ধনা

ঈদগাঁওতে প্রধান শিক্ষক রফিকুল ইসলামের বিদায় সংবর্ধনা।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

ঈদগাঁও প্রতিনিধি: কক্সবাজারের ঈদগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ রফিকুল ইসলামের বিদায় সংবর্ধনা শনিবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার সদর উপজেলা শিক্ষা অফিসার মোঃ সাইফুর রহমান।

সহকারী শিক্ষক শফিউল আলমের সঞ্চালনা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শাহীন জাহান চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার মোঃ বেলাল হোছাইন ও মোহাম্মদ হানিফ মিয়া।

এসময় কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সোহেল ইকবাল, ঈদগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আলম, বীর মুক্তিযোদ্ধা মাস্টার নুরুল আজিম, ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশীদুল জন্নাত, কক্সবাজার সাহিত্যিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আবছার, মাইজ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসীম উদ্দীন, মুক্তারকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান, সংবর্ধনা বাস্তবায়ন কমিটির সদস্য সচিব বদিউর রহমান ও  মামুনুর রশিদ বক্তব্য রাখেন।

এ সময় নাইক্ষংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্জন ডাক্তার সাদ্দাম হোসেনসহ জেলার বিভিন্ন মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, সরকারি শিক্ষক বৃন্দ,  বিদ্যালয়ের ব্যবস্থাপনা ও পিটিএ কমিটির সদস্যবৃন্দ, প্রাক্তন কৃতি শিক্ষার্থী, অভিভাবক, অধ্যয়নরত ও সাবেক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ঈদগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় আয়োজিত এ অনুষ্ঠানে বিদায়ী প্রধান শিক্ষককে সম্মাননা শুভেচ্ছা উপহার প্রদান করে উত্তরীয় ও ব্যাজ পরানো হয়। পা ধৌত করে দেয়ার মাধ্যমে শিক্ষার্থীরা তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

বক্তারা এই গুণী শিক্ষকের দীর্ঘ ৩৪ বছরের বর্ণাঢ্য কর্মময় জীবনে তার নানা সফলতার কাহিনী তুলে ধরেন।