ঈদগাঁওতে পর্নোগ্রাফি মামলায় যুবক গ্রেফতার

মোহাম্মদ ইউনুছ
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সেলিম উদ্দীন,ঈদগাঁও: কক্সবাজারের ঈদগাঁও থানা পুলিশের অভিযানে পর্ণোগ্রাফি মামলায় মোহাম্মদ ইউনুছ নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে তাকে রামু উপজেলার গর্জনিয়া বড়বিল এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে জানায় থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হালিম।

থানা পুলিশ সূত্রে জানা যায়, সম্প্রতি ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের নতুন অফিস পাড়ার এক নারীর (সঙ্গত কারণে পরিচয় গোপন রাখা হল) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে বিভিন্ন সময়ে ছবি, ভিডিও ধারণ করে রাখে।

সম্পর্ক অবনতি হলে গ্রেফতারকৃত আসামী মোহাম্মদ ইউনুছ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

বিষয়টি ঐ নারীর নজরে আসলে ২৫ আগস্ট ঈদগাঁও থানায় ২০১২ সালের পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের একট মামলা দায়ের করেন। যার নং ১১,ধারা ৮(১),৮(২),৮(৩)।

মামলা রুজু হওয়ার পর থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হালিমের নেতৃত্বে এসআই কাজী গোলাম মহ উদ্দীনসহ একদল পুলিশ ২৫ আগস্ট বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আসামীর বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। মোহাম্মদ ইউনুছ বড়বিল এলাকার ফকির মোহাম্মদের ছেলে বলে জানা গেছে।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হালিম জানান, গ্রেফতারকৃত আসামী মোহাম্মদ ইউনুছকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।