ইউপি সদস্য সজিবুর রহমান এর প্রথম মৃত্যু বার্ষিকীতে সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন

তাঁর প্রথম মৃত্যুবার্ষিকীতে কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে কাপ্তাই ব্যাঙছড়িকে তাঁর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কাপ্তাই প্রতিনিধি: রাঙামাটির কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সজিবুর রহমান গত বছরের ২৬ অক্টোবর রাত ১০ টায় কাপ্তাই উপজেলার নতুনবাজার এলাকায় সন্ত্রাসী হামলায় নিহত হন।

আজ ( ২৬ অক্টোবর) তাঁর প্রথম মৃত্যুবার্ষিকীতে কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে কাপ্তাই ব্যাঙছড়িকে তাঁর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। এইছাড়া একটি শোক র‍্যালী কাপ্তাই নতুনবাজার হতে শুরু হয়ে কাপ্তাই সড়ক প্রদক্ষিণ করে ব্যাঙছড়ি কবর স্থান প্রদক্ষিণ করে আবারোও কাপ্তাই নতুন বাজারে এসে শেষ হয়। এরপর কাপ্তাই নতুন বাজার এলাকায় শোক সভা অনুষ্ঠিত হয়।

এই সময় কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের প্রকৌশলী আবদুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কাজী মাকসুদুর রহমান বাবুল, যুগ্ম সম্পাদক আব্দুল ওহাব, সাংগঠনিক সম্পাদক সাগর চক্রবর্তী, কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামসুল ইসলাম আজমীর, সাধারণ সম্পাদক আকতার আলম, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন, আওয়ামী লীগ নেতা  আবুল কাশেম,  তজমুল আলী, মোস্তাক আহম্মেদ, একরামুল হক, এম নুর উদ্দিন সুমন, কাজি রকিবুর রহমান মুন্না, শাখাওয়াত হোসেন শওকত নিজাম উদ্দিন ফরহাদ সহ কাপ্তাই ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই ছাড়া কাপ্তাই ইউনিয়ন পরিষদ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ হতে সজিবুর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।