ইউএসটিসি’তে জমকালো আয়োজনে নবীনবরণ অনুষ্ঠিত

নবীনবরণ অনুষ্ঠান
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: ইউনিভার্সিটি অফ সায়েন্স এন্ড টেকনোলজি চিটাগাং (ইউএসটিসি) চট্টগ্রামের প্রথম প্রাইভেট বিশ্ববিদ্যালয় জমকালো আয়োজনের মধ্য দিয়ে বৃহস্পতিবার ( ১১ আগষ্ট ) সেশন জুলাই -ডিসেম্বর ২০২২ নবীনবরণ অনুষ্ঠান আয়োজন করেছে। এতে বিভিন্ন বিভাগের সকল নতুন ছাত্র-ছাত্রী, শিক্ষকবৃন্দ, কর্মকর্তা এবং আমন্ত্রিত অতিথিরা ছিলেন।

অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি ও ইউএসটিসির উপাচার্য অধ্যাপক ড. ইঞ্জি. মোঃ জাহাঙ্গীর আলম সহ বিশেষ অতিথি চুয়েটের অধ্যাপক, ড. সজল চন্দ্র বনিক, ইস্টার্ন ব্যাংকের,জনাব আসরাফ উজ জামান (এসইভিপি  হেড অফ কর্পোরেট বিজনেস ), প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. নুরুল আবসার, রেজিস্ট্রার ইন চার্জ জনাব দিলীপ কুমার বড়ুয়া, পরিচালক আইকিউ এসি ড. সৈয়দ আলী ফজল। এছাড়াও ডিনগণ এবং বিভাগীয় প্রধানগণ নতুন ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বিভিন্ন বিষয়ে পরামর্শ ও দিকনির্দেশনা প্রদান করেন।

নতুন ছাত্র-ছাত্রীদের জন্য ইউএসটিসির প্রাক্তন ছাত্র-ছাত্রীরাও তাদের অভিব্যক্তি প্রকাশ করেন। এর পাশাপাশি বিদেশে অধ্যায়নরত প্রাক্তন ছাত্র-ছাত্রীরাও ভিডিও মেসেজের মাধ্যমে তাদের শুভেচ্ছা প্রকাশ করেন। অন্যদিকে নতুন ছাত্র-ছাত্রীদের মধ্য থেকেও তাদের অভিব্যক্তি তুলে ধরেন এবং আশা প্রকাশ করেন যে, ইউএসটিসি তাদের ভবিষ্যত গড়তে সকল ব্যবস্থা গ্রহণ করবে।

উল্লেখ্য যে গত ৩০ বছরের অধিক সময় ধরে ইউএসটিসি দেশের শিক্ষা ক্ষেত্রে অবদান রেখে চলেছে এবং প্রতিনিয়তই শিক্ষার গুণগত মান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে।