আ.লীগ নেতা রুস্তম আলীর গ্রেফতার নিয়ে ত্বরিকত ফেডারেশনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

বাংলাদেশ ত্বরিকত ফেডারেশন
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ির বাগান বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রুস্তম আলী আইসিটি মামলায় গ্রেফতার হওয়াকে কেন্দ্র করে ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও ১৪ দলীয় জোট নেতা ফটিকছড়ির এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীকে নিয়ে মিথ্যা,বানোয়াট, ভিত্তিহীন বক্তব্য প্রদান করায় দলটির ফটিকছড়ি শাখার পক্ষ থেকে লিখিতভাবে প্রতিবাদ জানানো হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) সকালে ত্বরিকত ফেডারেশন ফটিকছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক আলমগীর আলম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই প্রতিবাদ জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তি

বিবৃতিতে বলা হয়, ওমর ফারুক নামে যে ব্যক্তি আইসিটি ধারায় রুস্তম আলীকে আসামী করে মামলা করেছেন সেই ওমর ফারুক ত্বরিকত ফেডারেশনের রাজনীতির সাথে জড়িত নয়। ঐ মামলার বাদী কথিত ওমর ফারুককে ত্বরিকত ফেডারেশনের কর্মী বলে চালিয়ে দিয়ে একটি মহল অপ্রচার চালিয়ে যাচ্ছে। যা সম্পূর্ণ উদ্দ্যেশ্য প্রণোদিত।

বিবৃতিতে আরো বলা হয় মামলার বাদী ওমর ফারুকের সাথে তরিকত ফেডারেশনের কোন সম্পর্ক বা সম্পৃক্ততা নেই। বর্তমানে তরিকত ফেডারেশনের কোন কমিটি বাগান বাজার ও হেঁয়াকোতে নেই এবং ইতোপূর্বেও ছিলনা।

এতে আরো বলা হয়, রুস্তম চেয়ারম্যনের এ মামলায় যে বা যারা জড়িত তাদেরকে আইনের আওতায় এনে প্রকৃত সত্য উদঘাটন করতে সংশ্লিষ্ট প্রশাসন ও সরকারের প্রতি জোর দাবি জানানো হয়।