আহতদের পাশে দাঁড়ান, অনেক রক্তের প্রয়োজন হতে পারে

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: চট্টগ্রামের সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। গতকাল থেকে শুরু হওয়া এই অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে আসেনি আজও। হতাহতের সংখ্যা ক্রমেই বাড়ছে। এই ঘটনায় শোকে কাতার পুরো দেশ। যেভাবে পারছেন সাহায্যের জন্য অপরকে আহ্বান করছেন, পাশে দাঁড়াচ্ছেন।

এই দুর্ঘটনায় শোকে কাতর হয়েছেন শোবিজ তারকারও। ফেসবুকে সাহায্যের আবেদন করে পোস্ট করছেন তারা। পোস্টে জানাচ্ছেন, চট্টগ্রামের সীতাকুণ্ডের ভয়াবহ বিস্ফোরণের হতাহতদের চিকিৎসায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে অনেক রক্তের প্রয়োজন হতে পারে। প্লিজ সবাই পাশে দাঁড়ান।

দেশর ভয়াবহ এ দূর্ঘটনায় আমেরিকায় বসে শোক প্রকাশ করেছেন শাকিব খান। ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে শাকিব লিখেছেন, ‘চট্টগ্রামের জন্য প্রার্থনা।’

 

যারা দূর্ঘটনায় অক্লান্তভাবে কাজ করে যাচ্ছেন সেইসব সাহসীদের ফায়ার সার্ভিসকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মেহজাবিন লিখেছেন,   Salute to our fire fighters.

ওমর সানী, আরিফিন শুভ, তমা মির্জা, মেহজাবীন চৌধুরী, জিয়াউল ফারুক অপূর্ব, জিয়াউল হক পলাশ, ইমরান মাহমুদুলসহ শোবিজের প্রায় তারকাই আহতদের রক্তদানের জন্য স্থানীয়দের প্রতি আহ্বান জানিয়েছেন।

ফেসবুকে নিজের ওয়ালে অনেক তারকাই  স্বেচ্ছাসেবী রক্তদাতাদের নাম ও মোবাইল নাম্বার জানিয়ে দিচ্ছেন।

শনিবার রাতে সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নে বিএম কনটেইনার ডিপোর অগ্নিকাণ্ডের ঘটনা পরিস্থিতি সামাল দিতে তৎক্ষণাৎ ঘটনাস্থলে ছুটে যান ফায়ার সার্ভিসের সদস্যরা।