আসছে চলচ্চিত্র ‘পরী’

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: তরুণ নির্মাতা রাশেদ শামীম স্যাম নির্মাণ করেছেন শিশুতোষ চলচ্চিত্র ‘পরী’। এতে চিত্রনায়ক আমান রেজা ও মডেল-অভিনেত্রী মিম মানতাসাকে জুটি বেঁধে অভিনয় করতে দেখা যাবে। এ সিনেমায় বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন আমান-মিম। গত বছর সিনেমার শুটিং শেষ হলেও করোনার কারণে এর মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়।

শুক্রবার (৬ মে) ‘পরী’র ১ মিনিট ২৩ সেকেন্ডের ট্রেলার মুক্তি পেয়েছে অন্তর্জালে।স্যাম সিনেমা প্রসঙ্গে বলেন, ‘পরী’ আমার স্বপ্নের প্রজেক্ট। আমাদের দেশে শিশুদের জন্য কাজ করা হয় না বললেই চলে। আমি তাদের জন্য এমন কিছু করতে চেয়েছি যা বড়দেরও ভালো লাগবে।’

তিনি আরো বলেন, ‘সিনেমাটি দেখে সেন্সর বোর্ড প্রশংসা করেছে। চলতি বছরই এটি মুক্তি দিতে চাই। চলতি মাসে না হলেও আগামী মাসে সিনেমাটির প্রিমিয়ার করব। সিনেমাটিতে তিনটি গান রয়েছে। আশা করি, গানগুলো সবার পছন্দ হবে।’আমান রেজা বলেন, ‘এর আগে আমি ভারতে স্বস্তিকা মুখার্জীর সঙ্গে একটি শিশুতোষ সিনেমায় কাজ করেছিলাম। বাংলাদেশে এটিই প্রথম শিশুতোষ চলচ্চিত্রে কাজ। আমি বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছি। স্যাম একজন প্রতিভাবান নির্মাতা। তার সঙ্গে কাজ করে আরাম পেয়েছি। আশা করি, দর্শকের সিনেমাটি ভালো লাগবে।’

জানা গেছে, সিনেমার মূলভাবনা নির্মাতা স্যামের। সুমন মজুমদারের রচনায় সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন নির্মাতা স্বয়ং। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানান নির্মাতা। দুইজন পথশিশুর জীবনের গল্পের উপর ভিত্তি করে সিনেমার কাহিনি গড়ে উঠেছে।

শিশুতোষ চলচ্চিত্রটিতে বিশেষ কিছু চরিত্রে আরও অভিনয় করেছেন ওমর সানী, দিলারা জামান, আবু হুরায়রা তানভীর, মোমেনা চৌধুরী, সেতু আজাদ, লারা লোটাস, চিকন আলী, শিশুশিল্পী নওরীন, পিনন প্রমুখ।