আলেমদের বিরুদ্ধে করা গনকমিশনের তালিকার ভিত্তি নেই: এমপি ভান্ডারী

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আনোয়ার হোসেন ফরিদ: ঘাতক দালাল নির্মূল কমিটির ১১৬ জন আলেমদের তালিকার ও এক হাজার মাদ্রাসার বিরুদ্ধে গনকমিশন দুদকে যে শ্বেতপত্র জমা করেছে এর কোন ভিত্তি নেই। এ তালিকার সাথে সরকারের কোন সম্পৃক্ততা নেই, তাদের দায়িত্ব সরকার নেবে না। তারা নির্বাচনের আগে বিএনপিকে আন্দোলনের ইস্যু সৃষ্টি করতে এই কাজ করেছে।

২০ মে (শুক্রবার) বিকেলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল (অনুর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের ফটিকছড়ি উপজেলা পর্যায়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ১৪ দলীয় জোট  নেতা, বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও স্থানীয় সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী।

অনুষ্ঠানে ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির রাহমান সানির  সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ আবু তৈয়ব, ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা ও এডভোকেট ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, পৌরসভার মেয়র ইসমাইল হোসেন, ফটিকছড়ি থানার ওসি কাজী মাসুদ আনোয়ারসহ উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, ফটিকছড়ির ক্রীড়া সংস্থা ও খেলোয়াড় সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।