আর্জেন্টিনার বিপক্ষে সৌদির অবিস্মরণীয় বিজয়ে দেশটির নাগরিক ও প্রবাসীদের উল্লাসে আনন্দ মিছিল

আর্জেন্টিনার বিপক্ষে সৌদি আরবের অবিস্মরণীয় বিজয়ে দেশটির নাগরিক ও বাংলাদেশি-সহ সৌদিতে অবস্থানরত প্রবাসীরা উল্লাসে আনন্দ মিছিল বের করতে দেখা গেছে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সৌদি আরব প্রতিনিধি: আর্জেন্টিনার বিপক্ষে সৌদি আরবের অবিস্মরণীয় বিজয়ে দেশটির নাগরিক ও বাংলাদেশি-সহ সৌদিতে অবস্থানরত প্রবাসীরা উল্লাসে আনন্দ মিছিল বের করতে দেখা গেছে।

সৌদি আরবের বিভিন্ন শহর ও এলাকায় বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে দেশটির স্হানীয় নাগরিক ও প্রবাসীরা জায়গায় জায়গায় জড়ো হতে থাকে। আর্জেন্টিরা বিপক্ষে খেলা চলাকালীন সময়ে সৌদি আরবের প্রথম গোল করার পরপরই সৌদিজুড়ে আনন্দের আওয়াজ ও উল্লাসের দৃশ্য দেখা যায়।

আর্জেন্টিনা বিপক্ষে সৌদি আরবের অবিস্মরণীয় বিজয়ের শুভসূচনা দেখে খেলা চলাকালীন সময়ের শেষ মুর্হুতে রেফারির বাশির অপেক্ষায ছিল দেশটির নাগরিক ও বাংলাদেশি প্রবাসীসহ সৌদিতে অবস্থানরত বিভিন্ন দেশের প্রবাসী দর্শক’রা।

দেখা গেছে, খেলার শেষে রেফারি যখন বিজয়ের বাশি দেওয়ার সাথে সাথে আনন্দ খুশিতে সবচেয়ে বেশি মেঠে উঠল বাংলাদেশি প্রবাসীরা। উল্লাস আনন্দে নেমে আসে রাস্তায়।

সৌদি আরবের রাজধানী রিয়াদ, দাম্মাম ও জেদ্দা নগরীর রাস্তায় রাস্তায় উল্লাসে আনন্দ মিছিল বের করে বাংলাদেশি প্রবাসীরা।

এ আনন্দ মিছিল স্হানীয় সৌদি নাগরিক’রা যোগদিতে দেখা গেছে।

রিয়াদ প্রবাসী শেখ আবদুল আজিজ, মক্কা প্রবাসী  কুতুব উদ্দিন ও জেদ্দা প্রবাসী শওকত আলী ইমন জানান, আর্জেটিনার বিপক্ষে সৌদি আরবের অবিস্মরণীয় বিজয়ে একজন প্রবাসী হিসাবে আনন্দিত খুশি হয়েছি। এ বিজযে আজ ফুঠে উঠল সৌদি আরব বাংলাদেশের প্রায় দের হাজার বছরের বন্ধুত্ব ও ঐতিয্য। সৌদি আরব বিজযের পর যেভাবে বাংলাদেশি প্রবাসীরা আনন্দ খুশিতে উল্লাসে মেঠে রাস্তায় নেমে পড়ে এবং আনন্দ মিছিল বের।

খেলা শেষে মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করে সিজাদায পড়েন সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান। একই সাথে খুশিতে দেশটির সর্বক্ষেত্রে ছুটি ঘোষনা করেন।

উল্লেখ্য, কাতারে অনুষ্ঠিত চলমান বিশ্বকাপ ফুটবল (ফিফা) গত ২২ নভেম্বর  প্রথম রাউন্ডের দ্বিতীয় দিনে দু’বারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার মুখোমুখি হয় মধ্যপ্রচ্য দেশ সৌদি আরব।