আমি রাজনীতি থেকে কিছু নিতে আসি নি, দিতে এসেছি: ফজলে করিম

আমি রাজনীতি থেকে কিছু নিতে আসি নি, দিতে এসেছি: ফজলে করিম চৌধুরী এমপি।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাউজান প্রতিনিধি: রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন, “আমি রাজনীতি থেকে কিছু নিতে আসি নি, দিতে এসেছি। মানুষের কল্যাণে আমি রাজনীতি করেছি, বাকী জীবনেও কাজ করে যেতে চাই।”

রবিবার দুপুর তিনটায়, এ.কে.এম ফজলুল কবির চৌধুরী অডিটোরিয়ামে বাংলাদেশ কৃষক লীগ রাউজান উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সম্মেলনে উদ্বোধক ছিলেন উত্তর জেলা কৃষকলীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন উত্তর জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সহ  সভাপতি আলহাজ্ব আকবর আলী চৌধুরী, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাব, সাধারন সম্পাদক অধ্যক্ষ কপিল উদ্দিন চৌধুরী। রাউজান উপজেলা আওয়ামী লীগের সি. সহ সভাপতি আনোয়ারুল ইসলাম ও যুগ্ম সম্পাদক বশির উদ্দিন খানের পরিচালনায় বক্তব্য রাখেন আলহাজ্ব মো. জসিম উদ্দিন, কামরুল হাসান বাহাদুর, ইরফান আহমদ চৌধুরী, লায়ন এম. সরোয়াদী সিকদার, লায়ন সাহাবুদ্দিন আরিফ, জসিম উদ্দিন চৌধুরী, সুমন দে।

উপজেলা কৃষক লীগের সম্মেলনে উপস্থিতিদের সর্বসম্মতিক্রমে কাউন্সিলর আলমগীর আলীকে সভাপতি ও জিয়াউল হক চৌধুরী সুমনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

এছাড়া পৌরসভা কৃষক লীগের সম্মেলনে আলী আজগর চৌধুরীকে সভাপতি ও তছলিম উদ্দিনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয় ।