আমিরাতের ফুজিরাতে আওলাদে রাসুল (সাঃ) এর উপস্থিতি গাউছিয়া কমিটির তাজেদারে মদীনা সুন্নী সম্মেলন সম্পন্ন

বাংলাদেশ ফুজিরা শাখার উদ্যোগে সংবর্ধনা ও আজিমুশশান তাজেদারে মদীনা সুন্নী সম্মেলন অনুষ্ঠিত হয়
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

এম আবদুল মান্নান, আমিরাত প্রতিনিধি: আওলাদে রাসুল (দঃ)  হযরত আলহাজ্ব আল্লামা ছৈয়দ মুহাম্মদ তাহের শাহ (মাঃজিঃআঃ) ইউএই আগমন উপলক্ষে গাউছিয়া কমিটি বাংলাদেশ ফুজিরা শাখার উদ্যোগে সংবর্ধনা ও আজিমুশশান তাজেদারে মদীনা সুন্নী সম্মেলন অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বাদে মাগরিব ফুজিরার মিডিয়া পার্ক হলে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আওলাদে রাসুুল হযরত আলহাজ্ব মোহাম্মদ মুহাম্মদ তাহের শাহ (মাঃ জিঃ আঃ)। এতে বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন শাহাজাদা ছৈয়দ মুহাম্মদ কাশেম শাহ (মাঃ,জিঃ,আঃ)। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন গাউছিয়া কমিটি বাংলাদেশ আমিরাত কেন্দ্রীয় পরিষদের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আইয়ুব, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ জানে আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াছিন, ফুজিরা শাখার সভাপতি মোহাম্মদ নাসির, সহ সভাপতি মোহাম্মদ বকর, মোহাম্মদ শাহাদাত, মোহাম্মদ মাসুম প্রমুখ।

যৌথভাবে অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ হাবিব উল্লাহ, মোঃ সোহেল এবং মোঃ হায়দার।

অনুষ্ঠানে প্রধান অতিথি আল্লামা ছৈয়দ মুহাম্মদ তাহের শাহ (মাঃ জিঃ আঃ) যে সকল কাজে আল্লাহ ও তাঁর প্রিয় রাসুল সাঃ রাজি থাকেন ঐসব কাজ করার জন্য তিনি সবার প্রতি  নসীহত করেন। আর যে সমস্ত কাজে আল্লাহ ও তাঁর রাসুল নারাজ হন সেই সমস্ত কাজ থেকে সকলকে বিরত থাকতে বলেন।

মোনাজাতে তিনি আমিরাতসহ মুসলিম উম্মাহ, দেশ ও প্রবাসের সবার জন্য দোয়া করেন।