আমিরাতের আলআইনে ঈদ আনন্দ মেলায় হাটহাজারী সমিতিকে সম্মাননা

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আমিরাতের গ্রীন সিটি আল আইনের সিটি সিজন ক্লাবে গত ১৩ ই সেপ্টেম্বর প্রবাসী এবং বাংলাদেশের সেলিব্রেটিদের নিয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে হয়ে গেল ঈদ আনন্দ মেলা-২০১৯ মেগা কনসার্ট।

বাংলাদেশ এবং আমিরাত দুই দেশের জাতীয় সংগীত বাজিয়ে অনুষ্টানের সূচনা করা হয়।

নাজমুল হকের সঞ্চালনায় মেগা কনসার্টে স্বাগত বক্তব্য রাখেন সি আই পি ফরিদ।

অনুষ্ঠানে বিভিন্ন প্রবাসী সংগঠন এবং উদ্দ্যোক্তাকে সম্মাননা প্রদান করা হয় সেই সুবাদে মানবতার কাজ এবং প্রশংসনীয় কাজের জন্যে “হাটহাজারী সমিতি সংযুক্ত আরব আমিরাত “কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

মেগা কনসার্টে স্টেজ মাতাতে বাংলাদেশ থেকে এসেছিলেন বেলী আফরোজ,বালিকা গানের জাদুঘর প্রিতম আহমদ,চ্যানেল আই সেরা শিল্পী জনি বড়ুয়া,রাকা জারা প্রবাসী শিল্পীদের মধ্যে ছিলেন শিল্পী সিহাব সুমন, ফারদিন,হাটজারী সমিতি সংযুক্ত আরব আমিরাতের উপদেষ্টা ইসমাইল গণি চৌধুরী, সিনিয়র সহ সভাপতি একরামুল হক চৌধুরী,সিনিয়র সহ সভাপতি মুহাম্মদ এয়াকুব,সহ সভাপতি নোমান,সাধারণ সম্পাদক মুহাম্মদ জামাল, সমাজ কল্যাণ সম্পাদক মুহাম্মদ ইদ্রিস সহ আরো উপস্হিত ছিলেন সরওয়ার উদ্দীন রনি,জিয়াউল হক জুমন সহ আমিরাতের বিভিন্ন প্রান্ত থেকে আসা প্রবাসী,ব্যবসায়ী এবং কমিউনিটির নেতৃবৃন্দগণ।

মেগা কনসার্টের আয়োজকরা জানায় প্রবাসে কাজের ব্যস্ততায় থাকতে হয় সবসময় তাই প্রবাসে থাকার কারণে দেশের মতো আনন্দ করার সময় টা হয়ে উঠে না তাই প্রবাসীদের জন্যেই এই মেগা কনসার্টের আয়োজন করা হয়।