আবুধাবী বানিয়াচ এ বিএনপির শোক ও দোয়া মাহফিল

আবুধাবী বানিয়াচ এ বিএনপি শোক ও দোয়া মাহফিল।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আমিরাত প্রতিনিধি: সাবেক বন ও পরিবেশ প্রতিমন্ত্রী এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক মরহুম আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরীর স্বরণে আবুধাবির বানিয়াচ বিএনপির উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল এবং ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (শুক্রবার, ১১ নভেম্বর) শিল্পনগরী মোছাফ্ফার ১০ ছানাইয়ার ডায়মন্ড সিটি রেস্টুরেন্টে সংগঠনের সহ সভাপতি মোহাম্মদ আবদুর রহিমের সভাপতিত্বে এবং সাধারণ সস্পাদক আবুল কালাম শহীদের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন  আমিরাত কেন্দ্রীয়  বিএনপির সাবেক সহ সভাপতি সিরাজুল ইসলাম নওয়াব। প্রধান বক্তা  ছিলেন মোছাফ্ফা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক  মুছা আল মাহমুদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বানিয়াচ বিএনপির সহ সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন, মোছাফ্ফা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক  মোহাম্মদ মোরসেদ, ঐক্য পরিষদের মোঃ হাসেম, বানিয়াছ যুবদলের মোহাম্মদ বাহার, মোহাম্মদ জাকির, মাঈন উদ্দিন প্রমুখ।

বক্তব্য রাখেন মোহাম্মদ নাছির, মোহাম্মদ নাছিম, মোহাম্মদ রুবেল, মোহাম্মদ মোস্তাফিজ, মোহাম্মদ গফুর মোহাম্মদ মুছা,মোহাম্মদ মন্নান, হাবিবুর রহমান, আমিনুল ইসলাম, শহীদ আলম, মোহাম্মদ দেলোয়ার, মোহাস্মদ জলীলসহ অনেকে।

অনুষ্ঠানে বক্তারা মরহুম জাফরুল ইসলামের কর্মময় জীবনের নানা দিক তুলে ধরে তাঁর নামে একটি স্মৃতি সংসদ  গঠন করার প্রস্তাব করেন। তারা বলেন, বিএনপির রাজনীতি গণ মানুষের রাজনীতি।  রাজনৈতিক হিংসা বিদ্বেষ ভুলে প্রবাসে সুস্থ ধারার রাজনীতি চর্চা করার জন্য তারা সকলের প্রতি আহবান জানান।

পরে দোয়া মোনাজাতে মরহুমের আত্মার মাগফিরাতসহ দেশ জাতি প্রবাসীদের কল্যাণ কামনা করা হয়।