আবুধাবীর মোছাফ্ফাতে আল্লামা হাসান রেজার সম্বর্ধনা ও মতবিনিময়

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

এম আবদুল মন্নান,  আমিরাত প্রতিনিধি:  চট্টগ্রামের আল্লামা আব্দুল মালেক শাহ (রঃ) কমপ্লেক্স ট্রাস্টের প্রতিষ্ঠাতা  আলহাজ্জ্ব আল্লামা অধ্যক্ষ হাসান রেজা আল কাদেরী  ইউএই আগমন উপলক্ষে সংবর্ধনা, ইফতার মাহফিল এবং মত বিনিময় সভার আয়োজন করা হয়েছে।

বুধবার (২৭ এপ্রিল) আবুধাবির শিল্পনগরী মুসাফফার ১৬নং ছানাইয়ার গুড ব্রান্ড রেস্টুরেন্ট প্রাঙ্গনে গুড ব্র্যান্ড রেস্টুরেন্ট গ্রুপের উদ্যোগে এ মাহফিলের আয়োজন করা হয়। গ্রুপের স্বত্বাধিকারী  এসএম রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন অধ্যক্ষ আল্লামা হাসান রেজা।

এ সময়ে সংগঠক মোহাম্মদ জামশেদ, বিশিষ্ট ব্যবসায়ী হাজী আবুল কাসেম,  হাজী মোহাম্মদ সোলাইমান, জসিম উদ্দিন, মোহাম্মদ দিদার, মোহাম্মদ মোরশেদ, মোহাম্মদ সেলিম, মোহাম্মদ মামুন, মোহাম্মদ আইয়ুব, কামাল খান, মামুন, আতিক রহমান প্রমুখ।

অনুষ্ঠানে   আল্লামা হাসান রেজা বলেন, রোজার অন্যতম শিক্ষা হচ্ছে সংযমী ও বিনয়ী হওয়া। রোজার শিক্ষা গ্রহন করে সংযমী হয়ে সকলকে বৃহত্তর স্বার্থে ঐক্যবদ্ধ হতে হবে। এতে মাজহাব মিল্লাতের উপকার হবে।তিনি নারী শিক্ষা তথা এতিম মেয়েদের শিক্ষার জন্যও গুরুত্ব আরোপ করে এতিম মেয়েদের জন্য হেফজখানা ও আধুনিক এতিমখানা চালু করেছেন বলে জানান। তিনি সকলকে  এতিম মেয়েদের সাহায্য সহযোগিতায় এগিযে আসতে বলেন।