আবুধাবি প্রাণকেন্দ্রে হ্যাপি লাইফ ট্রাভেলস এর শুভযাত্রা

পিছনে বাংলাদেশী মালিকানাধীন হ্যাপি লাইফ ট্রাভেলস
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সনজিত কুমার শীল: প্রবাসীদের মাঝে ভ্রমণের নিশ্চয়তা নিয়ে যাত্রা শুরু করেছেন আবুধাবি প্রাণকেন্দ্র লাইফ লাইন হসপিটাল এর পিছনে বাংলাদেশী মালিকানাধীন হ্যাপি লাইফ ট্রাভেলস। গতকাল সাথেই আগস্ট রবিবার সন্ধ্যায় ফিতা কেটে এই প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করেন লোকাল স্পন্সর আহমেদ আলী আসলাম মেহেদী আল কেতারি। ফিতা কাটার সময় বসে ছিলেন হ্যাপি লাইফ ট্রাভেল এজেন্সির স্বত্বাধিকারী পরান পাল ও রিংকি আইচ। পুরুষের পাশাপাশি মহিলারাও এই প্রবাসে নিজস্ব প্রতিষ্ঠানের মালিক হয়ে প্রবাসীদের বেকারত্ব দূর করে এবং কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে থাকিতে এই প্রতিষ্ঠানের মূল উদ্দেশ্যে।

হ্যাপি লাইফ ট্রাভেলেন্সির মাধ্যমে প্রবাসীরা ভ্রমণের নিশ্চয়তা এবং পাসপোর্ট সংক্রান্ত যাবতীয় কাজ করার সুযোগ পাবে প্রবাসীরা। এত বসেছিলেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব প্রকৌশিলা আশীষ বড়ুয়া, রাজীব পাল, সুমন পাল, জয় সেন, লিটেন পাল, দেব দুলাল, সাজ্জাদুর রহমান, আতিকুর রহমান, প্রণব পাল ববি, প্রনব মিস্ত্রি, পার্থ কুন্ড, রনি ভৌমিক, কানু লাল দাস , পূর্ণচন্দ্র ভৌমিক, এবং সাংবাদিক সনজিৎ কুমার শীল সহ আরো অনেকে।

উদ্বোধন করলে বক্তারা বলেন যারা আমিরাতে প্রবাসী আছেন আপনারা বাংলাদেশ বিমান সহ আমি রাতের বিভিন্ন ফ্লাইটের টিকেট সূলভ মূল্যে হ্যাপি লাইফ ট্রাভেল এজেন্সির মাধ্যমে ভ্রমণের নিশ্চয়তা করতে পারবেন। অনুষ্ঠান শেষে ব্যবসা-বাণিজ্য এবং বিশ্ববাসীর শান্তি কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।