আবুধাবি এয়ারপোর্ট রোডে জাওয়াজাতের পাশে ‘বোয়ালখালী জেন্টস সেলুন’র শুভ উদ্বোধন

আবুধাবি এয়ারপোর্ট রোডে জাওয়াজাতের পাশে ‘বোয়ালখালী জেন্টস সেলুন’র শুভ উদ্বোধন।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আমিরাত প্রতিনিধি: সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির পরিচিত এয়ারপোর্ট রোডের পাশে জাওয়াজাতের সাথে বাংলাদেশী মালিকানাধীন বোয়ালখালী জেন্টস সেলুনের শুভ উদ্বোধন করা হয়।

গতকাল ৬ ই অক্টোবর বৃহস্পতিবার ৬ই বিকেলে ফিতা কেটে বোয়ালখালি জেন্টস সেলুনের শুভ উদ্বোধন করেন মোহাম্মদ বদরুল আলম ও বোয়ালখালি জেন্টস সেলুনের স্বত্বাধিকারী সোহেল শীল। অন্যান্যদের উপস্থিত ছিলেন শামসুদ্দোহা, মোহাম্মদ দেলোয়ার হোসেন, ব্যবসায়ী ও সাংবাদিক সঞ্জিত কুমার শীল, বিশ্বজিৎ শীল, মোহাম্মদ জসিম, শুভ শীল, মোহাম্মদ ইসমাইল সহ আরো অনেকে।

মহামারী করোনার সময়ে মানুষ কষ্টের ভিতরে দিন যাপন করেছেন অবস্থানরত প্রবাসীরা। বর্তমানে প্রবাসীরা নতুন নতুন ব্যবসা নিয়ে ব্যস্ততার মধ্য দিয়ে দিন কাটাচ্ছেন আমিরাতে। তারই ধারাবাহিতায় প্রবাসের নতুন নতুন ব্যবসা প্রতিষ্ঠানের সৃষ্টি হচ্ছে সাথে সাথে কর্মসংস্থানের ও সৃষ্টি হচ্ছে। বোয়ালখালী জেন্টস সেলুনের স্বত্বাধিকারী সোহেল শীল জানান আমিরাতে অবস্থানরত সকল প্রবাসীদের জন্য আমাদের নিত্য নতুন ডিজাইনের চুল কাটিং, দাড়ি কাটিং এবং ফেসিয়ালের মাধ্যমে সেম্পু লাগাসহ নানা ধরনের বিউটি পার্লারের কাজ করার ব্যবস্থা আছে। দেশের সুনাম অর্জনের লক্ষ্যে প্রবাসীদের এই দেশের আইন-কানুন মেনে চলে দেশের নাম অক্ষুন্ন রাখতে সকলের সহযোগিতা কামনা করেন। পরে ব্যবসা-বাণিজ্য প্রসারের লক্ষ্যে বিশ্ববাসীর শান্তি কামনায় প্রার্থনা করা হয়।