আবার আসিব ফিরে, এই কক্সবাজার সমুদ্র সৈকতের তীরে: প্রধানমন্ত্রী 

কক্সবাজারের জনসভায় বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

ঈদগাঁও প্রতিনিধি: দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে কক্সবাজারবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কক্সবাজারের জনসভায় উপস্থিত জনতাকে উদ্দেশ্য করে তিনি বলেন, আগামী নির্বাচনে আমি আপনাদের কাছে ওয়াদা চাই আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন। আওয়ামী লীগকে আপনাদের সেবা করার সুযোগ দেবেন কি না ওয়াদা চাই। আপনারা হাত তুলে ওয়াদা করেন।

এসময় সমাবেশে উপস্থিত জনতার কাছ থেকে নৌকায় ভোট দেওয়ার ওয়াদা আদায় করেন শেখ হাসিনা। জনতা দুই হাত তুলে ভোট দেওয়ার ওয়াদা করেন।

বুধবার (৭ ডিসেম্বর) বিকালে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে তখনই দেশের উন্নয়ন হয়েছে। আমি এই কক্সবাজারে অসংখ্য উন্নয়নমূলক কাজের ভিত্তিফলক স্থাপন করেছি, যোগ করে তিনি বলেন, ‘আপনারা আছেন আমার অন্তরে, আবার আসিব ফিরে, এই কক্সবাজার সমুদ্র সৈকতের তীরে।‘

পরে তিনি আওয়ামী লীগ সরকারের আমলের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন।

এর আগে, এক হাজার ৩৯৩ কোটি টাকা ব্যয়ে কক্সবাজারের ২৯ প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। একই সঙ্গে ৫৭২ কোটি টাকা ব্যয়ে আরও ৪ টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকাল ৪টায় মঞ্চে উপস্থিত হলে স্টেডিয়ামে উপস্থিত লাখো নেতাকর্মী ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগানে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। প্রধানমন্ত্রীও হাত নেড়ে নেতাকর্মীদের শুভেচ্ছে জানান।

জনভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, মাহবুবুল আলম হানিফ, বাহাউদ্দিন নাছির, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মোস্তাক আহমদ চৌধুরী, আমিনুল হক আমিন, আশিকুর রহমান, ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, জাফর আলম এমপি, আশেক উল্লাহ রফিক এমপিসহ সিনিয়র নেতা কর্মিরা।