আবারও সন্ত্রাস ফিরিয়ে আনছে বিএনপি: কাদের

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: রাজধানীর মতিঝিলে বিআরটিসির একটি বাসে আগুন দেওয়া হয়েছে বুধবার রাতে, যা বিএনপির কাজ। এর মাধ্যমে বিএনপি আবারও আগুন সন্ত্রাস শুরু করেছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, পরশু রাতে মতিঝিলে বিআরটিসির একটি দোতলা বাস পুড়িয়ে দিয়েছে। শুরু হয়ে গেছে। তারা আগাম জানান দিচ্ছে। ১০ ডিসেম্বরকে সামনে রেখে তারা জানান দিচ্ছে আগুন সন্ত্রাস।

প্রশ্ন করে সেতুমন্ত্রী বলেন, তারা (বিএনপি) সন্ত্রাস করবে আর আমাদের কর্মীরা কি বসে থাকবে? তাদের কোনো ধরনের সন্ত্রাসী কার্যক্রম করতে দেওয়া হবে না।

হুঁশিয়ারি উচ্চারণ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিআরটিসির বাস পুড়িয়েছেন, আর যদি আগুন নিয়ে আসেন, সন্ত্রাস করেন, জনগনকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেওয়া হবে। আমরা মামলা করব। কোথায় টাকা! টাকা আসে, দুবাই থেকে। বস্তায় বস্তায় টাকা আসে। টাকা ওড়ে। ক্ষমতায় না থাকলেও টাকার অভাব নাই।

ওবায়দুল কাদের আরও বলেন, আগুন নিয়ে শুরু হয়ে গেছে। খেলা হবে। আন্দোলন হবে, নির্বাচনে হবে, ডিসেম্বরে হবে, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, হাওয়া ভবনের বিরুদ্ধে খেলা হবে। আক্রমণ করলে পালটা আক্রমণ হবে কিনা সময় বলে দেবে