আনোয়ারায় যাত্রী সেজে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, চালককে ছুরিকাঘাত

আনোয়ারায় যাত্রী সেজে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, চালককে ছুরিকাঘাত।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আনোয়ারা প্রতিনিধি: আনোয়ারায় দিনদুপুরে চালককে ছুরিকাঘাত করে সিএনজি  অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা করে একদল ছিনতাইকারী চক্র। রবিবার (১৬ অক্টোবর)  দুপুরে উপজেলার পরৈকৌড়া ইউনিয়নের কালীগঞ্জ সেতু এলাকায় এ ঘটনাটি ঘটে। আহত চালক চাতরী ইউনিয়নের ডুমুরিয়া মোস্তাক হাজির বাড়ি মোহাম্মদ সৈয়দের পুত্র মোহাম্মদ শহীদ (২৮)।

আহত চালক মোহাম্মদ শহীদ সিপ্লাসকে জানায়, দুপুর সাড়ে ১১টার দিকে উপজেলার কালাবিবি দিঘির মোড় থেকে পটিয়ার উদ্যেশ্যে ভাড়া নেন এক যাত্রী। সেখান থেকে কালীগঞ্জ সেতু এলাকায় পৌঁছালে গাড়িতে আরও ৪ যাত্রী উঠে। পরে এক পর্যায়ে আমার মোবাইল কেড়ে নেই এক যাত্রী এছাড়া আরেকজন গাড়ির চাবি নিতে ধস্তা ধস্তি করে। গাড়ি দিতে রাজি না হওয়ায় আমার শরীরের বিভিন্ন জায়গায় চুরি দিয়ে আঘাত করে। এসময় স্থানীয় লোকজনকে দেখে ছিনতাইকারীরা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা কয়েকজন আমাকে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য ভর্তি করান।

আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত ডা. রোবায়েত বলেন, রবিবার দুপুরে ছুরিকাঘাতে আহত অবস্থায় এক যুবককে হাসপাতালের নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাসান জানান, ঘটনার বিষয়ে শুনেছি। এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।