আনোয়ারায় প্রতিবন্ধী কিশোরকে হুইল চেয়ার দিলেন আল্লামা আবুল খাইর ফাউন্ডেশন

আনোয়ারায় প্রতিবন্ধী কিশোরকে হুইল চেয়ার দিলেন আল্লামা আবুল খাইর ফাউন্ডেশন।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আনোয়ারা প্রতিনিধি: আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের এক প্রতিবন্ধী কিশোরকে হুইল চেয়ার উপহার দিলেন আল্লামা আবুল খাইর ফাউন্ডেশন নামের একটি সংগঠন। সোমবার (২১ নভেম্বর) দুপুরে উপজেলার বৈরাগ ইউনিয়ন পরিষদে এই হুইল চেয়ার প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বৈরাগ ইউপি চেয়ারম্যান নোয়াব আলী, ইউপি সদস্য মোঃ ইদ্রিস, মোঃ ফরহাদ খান ও মহিলা সদস্য রুমি আক্তার রুমি সহ প্রমুখ।

বৈরাগ ইউপি চেয়ারম্যান নোয়াব আলী বলেন, বৈরাগ ইউনিয়নের উত্তর বন্দর গ্রামের মোঃ হৃদয় নামের এক কিশোর জন্মগত প্রতিবন্ধী হওয়ায় চলাফেরা করার অনেক সমস্যা ভুগতে হচ্ছে। এতে চলাফেরা করার জন্য প্রতিবন্ধী কিশোরকে আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের সহযোগিতায় একটি হুইল চেয়ার প্রদান করা হয়েছে। এটি দিয়ে তিনি সুন্দরভাবে চলাফেরা করতে পারবে। এতে পাশে থাকার জন্য ফাউন্ডেশনটিকে ধন্যবাদ জানায়।

আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা মুহাম্মদ সুহাইল সালেহ বলেন, আনোয়ারা উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিবন্ধী নারী-পুরুষের চলাফেরা করার জন্য হুইল চেয়ার বিতরণের উদ্যোগ গ্রহণ করেছি। তার ধারাবাহিকতায় বৈরাগ ইউনিয়নের এক প্রতিবন্ধী কিশোরকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে৷ হুইল চেয়ার বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।