আনোয়ারায় আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের বিনামূল্যে সুন্নাতে খতনা ও চক্ষু চিকিৎসা ক্যাম্প

আনোয়ারায় আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের বিনামূল্যে সুন্নাতে খতনা ও চক্ষু চিকিৎসা ক্যাম্প।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আনোয়ারা প্রতিনিধি: আনোয়ারায় সুবিধা বঞ্চিত শিশুদের বিনামূল্যে সুন্নাতে খতনা ও নারীপুরুষদের চক্ষু চিকিৎসা সেবা দিয়েছে আল্লামা আবুল খাইর ফাউন্ডেশন। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দিনব্যাপী উপজেলার রায়পুর পরুয়াপাড়া খাইরিয়া হাসপাতালে এ খতনা ও চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়। এতে বিনামূল্যে সুবিধা বঞ্চিত ১’শত শিশুকে খতনা ও গরীব অসহায় প্রায় ১’শ২৫ জনকে চক্ষু চিকিৎসা দেওয়া হয়।

এছাড়া একইদিনে উম্মে হুমাইরা আরাবিয়া বালিকা মাদ্রাসার প্রাঙ্গণে অত্র মাদ্রাসার হতদরিদ্র ও এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এসময় আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা মুহাম্মদ সুহাইল সালেহের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এনজিও বিষয়ক ব্যুরো মহাপরিচালক কে.এম তারিকুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন আলী’জ এন্টারপ্রাইজের পরিচালক মাওলানা মুশতাক আহমেদ, এডভোকেট নাছির উদ্দীন, ফাউন্ডেশনের মহাসচিব হাসান মাহমুদ ফয়সাল, এডভোকেট জোবাইর ও ফাউন্ডেশনের প্রকল্প সমন্বয়কারী আবরার নেওয়াজ সহ আরও অনেকে।

আল্লামা আবুল খাইর ফাউন্ডেশন পরিচালিত বালক-বালিকা মাদ্রাসা ও চিকিৎসা ক্যাম্প কার্যক্রমে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক কে.এম তারিকুল ইসলাম পরিদর্শনে গিয়ে ফাউন্ডেশনের কার্যক্রমের প্রশংসা করেন।