আনোয়ারায় অজ্ঞাত ব্যক্তির দায়ের কোপে নিহত এক বৃদ্ধ

সুনীল দেব নাথ
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আনোয়ারা প্রতিনিধি: আনোয়ারায় অজ্ঞাত এক ব্যক্তির দায়ের কোপে সুনীল দেব নাথ (৫৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৮ আগষ্ট) সকাল সাড়ে ৮ টার দিকে বারশত ইউনিয়নের ৮নং ওয়ার্ড ক্ষেত্র মোহনের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত অজ্ঞাত (৩০) কে পুলিশে দেন স্থানীয় জনতা। নিহত ব্যক্তি ওই গ্রামের ক্ষেত্র মোহনের পুত্র।

এ ঘটনায় হতভম্ব হয়ে পড়ে পুরো গ্রামের মানুষ। কে এই অজ্ঞাত ব্যক্তি? রহস্য কী? তবে আটক ওই ব্যক্তি অস্বাভাবিক আচরণ করছেন বলে জানান পুলিশ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানায়, বৃহস্পতিবার সকালে নিজ বাড়ির উঠানে সুনীল দেব নাথ ও দিনমজুর পরিমল নাথ কাঠ কাটতেছে। হঠাৎ ত্রিশ বছরের এক অপরিচিত ব্যক্তি এসে তাদের সাথে কাজ করতে চান। কিছুক্ষণ তাদের সাথে কাজ করার পর ওই ব্যক্তি ভাত খেতে চাই। পরে তাঁর জন্য দিনমজুর পরিমল ঘর থেকে ভাত আনতে যায়। এসময় তাঁর কাছে থাকা দা দিয়ে সুনীলকে অতর্কিত ভাবে কোপ দেই। পরে স্বজন ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত্যু ঘোষণা করে।

এদিকে অজ্ঞাত ওই ব্যক্তি পালিয়ে যেতে চাইলে স্থানীয় জনতা আটক করে পুলিশের হাতে তুলে দেই।

নিহতের ভাই পার্শ্ব নাথ সিপ্লাসকে জানান, সকালে এক অপরিচিত ব্যক্তি আমার কাছে এসে ভাত খেতে চাইলে আমি চলে যেতে বলি। পরে সেই আমার ভাই ও এক দিনমজুর কাট কাটতেছে। এসময় সেখানে গিয়ে তাঁদের সাথে কাজ করতে চাই। পরে তাদের সাথে কিছুক্ষণ কাজ করেন।এসময় ব্যক্তিটি ভাত খেতে চাইলে তাঁকে ভাত খাওয়ার জন্য দিনমজুর পরিমল ঘরে যায়। এসময় গাছ কাটার দাটি নিয়ে আমার ভাইয়ের ঘাড়ে কোপ মারে। সাথে সাথে আমার ভাই মাটিতে শুয়ে যায়। এ ঘটনার সঠিক তদন্ত করে আমার ভাইয়ের খুনির বিচারের দাবী করি।

স্থানীয় বারশত ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ বলেন, অজ্ঞাত এক ব্যক্তির দায়ের কোপে আমার ইউনিয়নের একজন নিহত হয়েছে। ঘটনাটি আশ্চর্য জনক।অভিযুক্ত অজ্ঞাত ব্যক্তিটিকে পুলিশ আটক করেছে।

এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ ওসি মির্জা মোঃ হাসান সিপ্লাসকে জানান, অজ্ঞাত এক ব্যক্তির দায়ের কোপে নিহতের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। তাঁর পরিচয় ও ঘটনা সম্পর্কে জানতে জিজ্ঞাসাবাদ চলছে। আটক ওই ব্যক্তিটি অস্বাভাবিক আচরণ করছেন। ধারনা করা হচ্ছে ওই ব্যক্তিটি পাগল। ঘটনাটির তদন্ত করা হচ্ছে।