আনোয়ারা-কর্ণফুলী সমিতি, ঢাকা’র নতুন কার্যনির্বাহী পরিষদ গঠিত

সভাপতি এ.কে.এম. জাহাঙ্গীর চৌধুরী ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:   আনোয়ারা-কর্ণফুলী সমিতি, ঢাকা’র বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিল গত ১৯ এপ্রিল মঙ্গলবার ৩২ তোপখানা রোডস্থ চট্টগ্রাম ভবন মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ওয়াসিকা আয়েশা খান এমপি, বিশেষ অতিথি রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান (সচিব) এ বি এম আমিন উল্লাহ নুরী, অগ্রণী ব্যাংক লিঃ এর সাবেক পরিচালক শাহজাদা মহিউদ্দিন, আনোয়ারা-কর্ণফুলী সমিতি—ঢাকার সাবেক সভাপতি এ. টি. এম জাফরউল্লাহ চৌধুরী।

প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দের উপস্থিতিতে ২০২২—২০২৪ মেয়াদে আনোয়ারা—কর্ণফুলী সমিতি, ঢাকা’র নতুন কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়। সর্বসম্মতিক্রমে এ.কে.এম. জাহাঙ্গীর চৌধুরীকে সভাপতি ও মফিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে যাঁরা রয়েছেন সিনিয়র সহ-সভাপতি দিলয়ুারা কামাল ও এ. পি. এম. সাইফুল্লাহ চৌধুরী, সহসভাপতি মোহাম্মদ নাছের (নাছির), বাবু রঘুপতি সেন, মোঃ গোলাম হোসেন, মোঃ আমজাদ হোসাইন, কাজী নুরুল আবসার, সৈয়দ তাজুল ইসলাম ও মহিউদ্দীন আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোনায়েম খাঁন, জিল্লুর রহমান ও মোহাম্মদ রফিক, কোষাধ্যক্ষ মোঃ মহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার জাহিদ আবছার চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ শিহাব উদ্দীন, দপ্তর সম্পাদক মোঃ জামাল উদ্দিন, স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক চন্দন বিশ্বাস, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ হাবিবুর রহমান, শিক্ষা ও গবেষণা সম্পাদক আল মনসুর, সাংস্কৃতিক সম্পাদক আবুল মনসুর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নুরুল আলম, মহিলা বিষয়ক সম্পাদক মাহজাবীন রেজা চৌধুরী, কার্যকরী সদস্য অজিত চন্দ্র আইচ, নজরুল ইসলাম, আব্দুল মাবুদ, মোঃ আজিম উদ্দিন চৌধুরী, এম. এইচ. গালিব, গীতা রানী দাশ, তৌহিদুর রহমান, খোকন কুমার শীল, সারওয়ার উদ্দীন আহমদ, এস. এম. তৈয়ব, সুমল কান্তি দাশ, মোঃ ইমরান, মোঃ নঈম উদ্দিন, সারওয়ার আলম, আবুল কালাম, মুহাম্মদ আকরাম মিয়া ও মোঃ দিদারুর রহমান লতিফ।