আনোয়ারায় চাইনিজ রেষ্টুরেন্টগুলোতে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হচ্ছে তরুন-তরুনী!

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আনোয়ারায় অলিতে-গলিতে গড়ে উঠেছে মিনি চাইনিজ রেস্টুরেন্ট ও ফাস্ট ফোড। দেখতে ফিটফাট ভিতরে সদরঘাট। এসব রেস্টুরেন্টে ব্যবসায়ের নামে চলছে অবৈধ অসামাজিক কার্যকলাপ।

সরেজমিনে গেলে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, এখানে কলেজকে কেন্দ্র করে গড়ে ওঠেছে বেশ কিছু রেস্টুরেন্ট ও মিনি চাইনিজ। প্রতিটি রেস্টুরেন্টে ছোট ছোট রুমে পর্দা টানিয়ে তরুন-তরুনীদের বসার জায়গা করে দেওয়া হয়। মূলত এ সব ছোট রুমগুলোতেই চলছে অসামাজিক কার্যকলাপ।

রেস্টুরেন্টে খাওয়ার নাম করে উঠতি বয়সের ছেলে মেয়ে ও স্কুল কলেজ গামী ছাত্র-ছাত্রীরা ঘন্টার পর ঘন্টা এখানে এসে মিলিত হচ্ছে। আর এ জন্যে তাদের কাছ থেকে নেওয়া হচ্ছে অতিরিক্ত মোটা অর্থ। রেস্টুরেন্টগুলোতে মিটিমিটি ও স্বল্প আলোয় আচ্ছন্ন ভিতরের পরিবেশ। এছাড়াও রয়েছে আলাদা আলাদা কেবিন ও পর্দার আড়াল। এসব আড়ালেই চলছে অসামাজিক কার্যকলাপ।

দেখা গেছে বেশিরভাগ স্কুল কলেজের ছাত্রছাত্রী। স্কুল কলেজ চলাকালীন সময় ক্লাস ফাঁকি দিয়ে রেস্টুরেন্টে এসে ঘন্টার পর ঘন্টা ডেটিং নামের অবৈধ মেলামেশা। এসবের কারণে ছাত্র সমাজ ধ্বংসের পথে। দেখার কী কেউ নেই, এটা এখন আনোয়ারা সচেতন মানুষের প্রশ্ন হয়ে দাড়িয়েছে।

এ ব্যাপারে আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জুবায়ের আহমেদ সিপ্লাসকে জানান, এসব অনৈতিক কর্মকান্ডের জন্য ছাত্রসমাজ ধ্বংসের পথে। শীঘ্রই এসব রেস্টুরেন্টের মালিকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।