আনোয়ারায় পূজা উপলক্ষে দুর্বার বারখাইন’র বস্ত্র বিতরণ

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গা পূজো। প্রতিবছর জাঁকজমক ভাবে পালিত হয় এই পূজো। পূজোর খুশিতে পাড়ায় পাড়ায় নতুন কাপড় কেনার ধুম লেগে যায়। পারিবারিক টানাপোড়নে যেসব শিশুদের নতুন কাপড় কেনার সৌভাগ্য হয়না তাদের জন্য এবারের পূজোয় পোষাকের ব্যবস্থা করেছে স্বেচ্ছাসেবী সংগঠন বৃত্ত।

মঙ্গলবার ( ৮ অক্টোবর) সকাল ১০ টায় বারখাইন ইউনিয়নের প্রায় অর্ধশত পরিবারের মাঝে এ নতুন জামা বিতরণ করেছে বৃত্তের সহযোগিতায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘দূর্বার বারখাইন’।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মধ্যম বারখাইন কালী মন্দির পরিচালনা পরিষদের উপদেষ্টা ও সমাজসেবক অমল মল্লিক, সহ সভাপতি সজল মজুমদার, সাধারণ সম্পাদক অশোক গুপ্ত, সমাজ সেবক ডাঃ বাসুতোষ নাথ,মধ্যম বারখাইন দুর্গা পূজা উদযাপনের সভাপতি নীলমনি মজুমদার সহ কমিটির সকল সদস্য বৃন্দ এবং দুর্বার বারখাইনের সদস্য ছবিত, ইমতিয়াজ সহ প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত পুজা কমিটির সংশ্লিষ্টরা বলেন, দুর্বার বারখাইনের এমন একটা সুন্দর উদ্যোগে আমরা তাদের প্রতি কৃতজ্ঞ। যারা গতকালও মনে করেছিল এই পুজোয় হয়তো নতুন কাপড় পড়া হবেনা, কিন্তু তাদের নতুন কাপড় উপহার দিয়ে তাদের মলিন মুখে হাসি ফুটিয়েছে দুর্বার বারখাইনের সদস্যরা। আমরা পূজা কমিটির পক্ষ থেকে দুর্বার বারখাইন এবং বৃত্তের সকল সদস্যকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাচ্ছি।